December 5, 2022, 6:09 pm
শিরোনামঃ
চার গ্রামের মানুষের চলাচলের একমাত্র ভরসা নড়বড়ে বাশের সাঁকো বালিয়াকান্দিতে কাঠ পোড়ানোর দায়ে দুই ইটভাটা মালিককে জরিমানা-মামলা পাংশায় বিস্ফোরক দ্রব্য আইনে বিএনপির ১৩ নেতাকর্মীর নামে থানায় মামলা বালিয়াকান্দিতে ডিবির অভিযানে ইয়াবাসহ যুবক গ্রেপ্তার আ.লীগ ও বিএনপি ৩২ বছর ধরে লুটপাট করছে -রাজবাড়ীতে মুজিবুল হক চুন্নু রাজবাড়ী থেকে পুলিশের ভুয়া এস আই গ্রেপ্তার পাঁচুরিয়ার ব্রাম্মনদিয়া মর্নিং স্টার কিন্ডার গার্টেনে দোয়া মাহফিল রাজবাড়ীতে স্বেচ্ছাসেবক লীগের সদর উপজেলা ও পৌর কমিটির আনন্দ র‌্যালী গোয়ালন্দ পৌরসভা পরিদর্শনে অতিরিক্ত সচিব, মতবিনিময় সভা গোয়ালন্দে হেরোইন সহ তরুণ গ্রেপ্তার

পাংশায় সরকারী নির্দেশনা অমান্য করায় ১৫ জনের ১৬৬০০ টাকা জরিমানা

Reporter Name
  • Update Time : শুক্রবার, মে ১, ২০২০
  • 106 Time View
শেয়ার করুনঃ

রাজবাড়ীমেইল ডেস্কঃ রাজবাড়ী জেলার পাংশা উপজেলাতে প্রাণঘাতী করোনা সংকট মোকাবেলায় চলমান লকডাউন ও সামাজিক দূরত্ব বজায় নিশ্চিতকরণে বৃহস্পতিবারও ভ্রাম্যমান আদালত পরিচালিত হয়। এবারে ১৫ জনের ১৬ হাজার ৬০০ টাকা জরিমানা করেন পাংশা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ রফিকুল ইসলাম এবং এসিল্যান্ড ও নির্বাহী ম্যজিস্ট্রেট নুজহাত তাসনীম আওনের নেতৃত্বে পৃথক ভ্রাম্যমান আদালত।

জানা যায়, বৃহস্পতিবার সকাল ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত ইউএনও মোহাম্মদ রফিকুল ইসলাম ৬ জনকে ১১ হাজার টাকা এবং এসিল্যান্ড ৯ জনকে ৫ হাজার ৬০০ টাকা জরিমানা করেন। অর্থদন্ডপ্রাপ্তদের কয়েকজন দোকানদার ও মোটর সাইকেল চালক। ভ্রাম্যমান আদালতের সময় বাংলাদেশ সেনাবাহিনীর একটি দল এবং পাংশা মডেল থানা পুলিশের একটি দল সহযোগিতা করেন।

প্রসঙ্গত ঃ প্রাণঘাতী করোনা সংকট মোকাবেলায় চলমান লকডাউন ও সামাজিক দূরত্ব বজায় নিশ্চিতকরণে সরকারী নির্দেশনা অমান্য করায় গত সোমবার ২৯ জনকে ৩০ হাজার ৩০০ টাকা, মঙ্গলবার ৩১ জনকে ১ লাখ ২৪ হাজার ২০০ টাকা ও বুধবার ১১ জনকে ১৭ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমান আদালত।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© All rights reserved © 2021 Rajbarimail
DeveloperAsif
themesba-lates1749691102