July 5, 2022, 4:12 pm
শিরোনামঃ
গরু নিয়ে আমাদের আর দৌলতদিয়া ঘাটে অপেক্ষা করতে হয়না ডিবি পুলিশের অভিযানে দৌলতদিয়ায় সাত হাজার ইয়াবাসহ দুইজন গ্রেপ্তার শিক্ষক হত্যা ও লাঞ্ছনার প্রতিবাদে গোয়ালন্দে বিক্ষোভ ও মানববন্ধন কর্মসূচি পালিত গোয়ালন্দের উজানচর ইউনিয়নে বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত গোয়ালন্দ থানা পুলিশের পৃথক অভিযানে ইয়াবা ও হেরোইনসহ গ্রেপ্তার ৩ রাজবাড়ীতে কৃষকদের মাঝে কৃষি যন্ত্রপাতি ও পিকআপ ভ্যান বিতরন রাজবাড়ী হেল্পলাইন ফাউন্ডেশনের ৪৫ সদস্যের দ্বি-বার্ষিক পূর্ণাঙ্গ কমিটি গঠন পাবনার আ.লীগ নেতা গোয়ালন্দে হত্যায় ব্যবহৃত ট্রলার চালক গ্রেপ্তারের পর আদালতে স্বীকারোক্তি গোয়ালন্দে পুলিশের অভিযানে বিভিন্ন মামলার ৫ আসামী গ্রেপ্তার গোয়ালন্দে বাড়ির পুকুরে পরে মানসিক ভারসাম্যহীন শিশুর মৃত্যু

পাংশায় সরকারী নির্দেশনা অমান্য করায় ১৫ জনের ১৬৬০০ টাকা জরিমানা

Reporter Name
  • Update Time : শুক্রবার, মে ১, ২০২০
  • 85 Time View
শেয়ার করুনঃ

রাজবাড়ীমেইল ডেস্কঃ রাজবাড়ী জেলার পাংশা উপজেলাতে প্রাণঘাতী করোনা সংকট মোকাবেলায় চলমান লকডাউন ও সামাজিক দূরত্ব বজায় নিশ্চিতকরণে বৃহস্পতিবারও ভ্রাম্যমান আদালত পরিচালিত হয়। এবারে ১৫ জনের ১৬ হাজার ৬০০ টাকা জরিমানা করেন পাংশা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ রফিকুল ইসলাম এবং এসিল্যান্ড ও নির্বাহী ম্যজিস্ট্রেট নুজহাত তাসনীম আওনের নেতৃত্বে পৃথক ভ্রাম্যমান আদালত।

জানা যায়, বৃহস্পতিবার সকাল ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত ইউএনও মোহাম্মদ রফিকুল ইসলাম ৬ জনকে ১১ হাজার টাকা এবং এসিল্যান্ড ৯ জনকে ৫ হাজার ৬০০ টাকা জরিমানা করেন। অর্থদন্ডপ্রাপ্তদের কয়েকজন দোকানদার ও মোটর সাইকেল চালক। ভ্রাম্যমান আদালতের সময় বাংলাদেশ সেনাবাহিনীর একটি দল এবং পাংশা মডেল থানা পুলিশের একটি দল সহযোগিতা করেন।

প্রসঙ্গত ঃ প্রাণঘাতী করোনা সংকট মোকাবেলায় চলমান লকডাউন ও সামাজিক দূরত্ব বজায় নিশ্চিতকরণে সরকারী নির্দেশনা অমান্য করায় গত সোমবার ২৯ জনকে ৩০ হাজার ৩০০ টাকা, মঙ্গলবার ৩১ জনকে ১ লাখ ২৪ হাজার ২০০ টাকা ও বুধবার ১১ জনকে ১৭ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমান আদালত।

Please Share This Post in Your Social Media

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
More News Of This Category
© All rights reserved © 2021 Rajbarimail
DeveloperAsif
themesba-lates1749691102
0
Would love your thoughts, please comment.x
()
x