September 17, 2021, 7:13 am
Title :
রাজবাড়ীতে নদী তীর সংরক্ষণ কাজের ৫০ মিটার সিসি ব্লক বিলীন দৌলতদিয়া ঘাটে ওরস ফেরত গাড়ির চাপে লম্বা লাইন, দুর্ভোগ রাজবাড়ীতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযান, মাদকসহ গ্রেপ্তার ৩ পদ্মা নদীতে অবৈধভাবে মাটি খনন করায় ঝুঁকিতে রাস্তা-বসতভিটা বালিয়াকান্দিতে ইয়াবাবড়ি ও টাকা সহ দুই তরুণ গ্রেপ্তার মাঝ রাতে বিয়ে করলেন চিত্র নায়িকা মাহিয়া মাহি রাজবাড়ীতে হেরোইনসহ ট্রেন যাত্রী গ্রেপ্তার আইন শৃঙ্খলা সভাঃ “আমার ছেলে মদ-ই খেয়েছে, ডাকাতি তো করেনি”! দৌলতদিয়ায় মদ খেয়ে মাতলামী, ১১ মামলার আসামীসহ গ্রেপ্তার ৪ শিক্ষা প্রতিষ্ঠানগুলোতে প্রাণ ফিরে এসেছে, স্বাস্থ্যবিধি উপেক্ষিত

গোয়ালন্দে ভ্রাম্যমান আদালতের অভিযান, জরিমানা

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, এপ্রিল ২৮, ২০২০
  • 31 Time View
শেয়ার করুনঃ

রাজবাড়ীমেইল ডেস্কঃ মঙ্গলবার রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার বিভিন্ন স্থানে ভ্রাম্যমান আদালত অভিযান চালিয়েছে। এসময় সামাজিক দূরত্ব বজায় না রাখা ও জমায়েত ঘটিয়ে ব্যবসা করার অভিযোগে দুই ব্যবসায়ী ও এক মোটরসাইকেল আরোহীকে ৭ হাজার টাকা জরিমানা করেছে। আদালত পরিচালনা করেন গোয়ালন্দের সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. আব্দুল্লাহ আল-মামুন।

ভ্রাম্যমান আদালত সূত্র জানায়, সংক্রামক রোগের বিস্তার ঠেকাতে দন্ডবিধি ২৬৯ ধারা মোতাবেক গোয়ালন্দ বাজারের হোটেল ব্যবসায়ী গোপাল ঘোষ ও পাশের ওয়ার্কশপ মালিক মো. মোস্তফাকে ৩ হাজার টাকা করে মোট ৬ হাজার টাকা জরিমানা করা হয়। একই সঙ্গে মোটরসাইকেলে একাধিক যাত্রীবহন করে আইন ভঙ্গ করায় আরোহিকে ১ হাজার টাকা জরিমানা করা হয়। এসময় সেনাবাহিনীর একটি দল ভ্রাম্যমান আদালতকে সহযোগিতা করে।

ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) আব্দুল্লাহ আল-মামুন বলেন, এখনো মানুষের মাঝে সচেতনতা আসেনি। বার বার সতকর্তা করা সত্বেও বাজার-ঘাট সর্বত্রই মানুষজন ছুটে বেড়াচ্ছে। কোনভাবে তাদের দমাতে পারছিনা। মঙ্গলবার দুপুরে গোয়ালন্দ বাজারে মানুষের এমন সমাগম ঘটানোর কারণে অভিযান চালিয়ে দুই ব্যবসায়ী ও এক মোটরসাইকেল আরোহীকে জরিমানা করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© All rights reserved © 2021 Rajbarimail
Developed by POS Digital
themesba-lates1749691102