September 30, 2022, 5:56 am
শিরোনামঃ
দৌলতদিয়া ফেরিঘাট এলাকায় ভাঙন, বসতভিটা বিলীন, তিন ফেরিঘাট বন্ধ গোয়ালন্দে পুলিশের হাতে ইয়াবাবড়ি ও ফেনসিডিলসহ গ্রেপ্তার ৫ অস্ত্র-গুলি ও সহযোগীসহ পাংশার পৌরসভার কাউন্সিলর গ্রেপ্তার গোয়ালন্দে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালিত গোয়ালন্দে মা ও শিশু ওয়ার্ড এবং পোষ্ট অপারেটিভ ওয়ার্ড উদ্বোধন মুক্তিযোদ্ধাদের মাঝে ডিজিটাল সার্টিফিকেট ও স্মার্ট আইডি কার্ড হস্তান্তর গোয়ালন্দে মাদক বিরোধী প্রীতি ফুটবল খেলা অনুষ্ঠিত গোয়ালন্দে সামাজিক-সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত রাজবাড়ী জেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতিক বরাদ্দ সম্পন্ন দৌলতদিয়ায় পদ্মার ১৩ কেজির বোয়াল বিক্রি হলো ২৮ হাজারে

দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুট নিরাপত্তায় মোতায়েন হলো অস্ত্রসহ লঞ্চ

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, এপ্রিল ১৬, ২০২০
  • 122 Time View
শেয়ার করুনঃ

হেলাল মাহমুদ/মইনুল হকঃ করোনা ভাইরাস প্রতিরোধে নৌপথের নিরাপত্তায় রাজবাড়ীর দৌলতদিয়া ও মানিকগঞ্জের পাটুরিয়া নৌপথে জনগণের জন্য অবাধ চলাচল নিয়ন্ত্রন করা এবং জাটকা সংরক্ষন অভিযান পরিচালনার জন্য মোতায়েন করা হলো অস্ত্রসহ লঞ্চ। পদ্মা নদীর একটি লঞ্চ ও একটি স্পিডবোড দিয়ে মানিকগঞ্জের পাটুরিয়া, চর শিবালয়, আলোকদিয়ার চর ও আরিচা, গোয়ালন্দের দৌলতদিয়া, কলাবাগান, পাবনার ঢালারচর সহ বিভিন্ন এলাকায় তৎপরতা বৃদ্ধির জন্য তারা সার্বক্ষনিকভাবে কাজ করবে।

দৌলতয়িা নৌপুলিশ সূত্র জানায়, নদীপথ থেকে লোক সমাগম ও লোকজনের চলাচল সীমিত করা ও ইটভাটার শ্রমিকদের নদী পথে বাড়ি ফেরার বিষয়গুলো নজরে রেখে এ পদক্ষেপে নেওয়া হয়েছে। গতকাল বৃহস্পতিবার দুপুরে দৌলতদিয়া লঞ্চঘাটে এ কার্যক্রমের উদ্ভোধন করা হয়।

আরিচা লঞ্চ মালিক সমিতি দৌলতদিয়া ঘাট শাখার ব্যবস্থাপক নুরুল আনোয়ার মিলন বলেন, নদী পথের তৎপরতা বাড়াতে আরিচায় দুইটি, দৌলতদিয়ায় একটি ও পাটুরিয়া ঘাটে একটি লঞ্চ নিয়োজিত থাকার সম্পূর্ণ প্রস্তুতি ইতিমধ্যে শেষ হয়েছে ।

দৌলতদিয়া নৌপুলিশ ফাঁড়ির ইনচার্জ (ওসি) মো. আব্দুল মুন্নাফ রাজবাড়ীমেইলকে বলেন, দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে চলাচলকাজে নিয়োজিত স্পিডবোডটি ইতিমধ্যে সংস্কারের জন্য ডক ইয়ার্ডে পাঠানো হয়েছে। আজকে আপাতত একটি লঞ্চ দিয়ে এ কার্যক্রম শুরু করা করার পর স্পিডবোডটি আসলে সেটিও ব্যবহারের জন্য নিয়োজিত থাকবে বলে জানান।

নৌপুলিশের ফরিদপুর অঞ্চলের অতিরিক্ত পুলিশ সুপার অমিত চৌধুরী রাজবাড়ীমেইলকে জানান, বৃহস্পতিবার থেকে দৌলতদিয়া নৌপুলিশ ফাঁড়ির ১৪ জন কর্মকর্তা ২৪ ঘন্টায় ভ্রাম্যমান হিসেবে তাদের অস্ত্র ও পোষাকসহ একাজে নিয়োজিত থাকবেন। এজন্য লঞ্চে তাদের থাকা, খাওয়ার সব রকমের ব্যবস্থা রেখেই কার্যক্রমটি শুরু করা হলো। এসময় উপস্থিত ছিলেন, নৌপুলিশের ফরিদপুর অঞ্চলের অতিরিক্ত পুলিশ সুপার অমিত চৌধুরী, দৌলতদিয়া নৌপুলিশ ফাঁড়ির ইনচার্জ (ওসি) আব্দুল মুন্নাফসহ অন্যান্য কর্মকর্তা বৃন্দ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© All rights reserved © 2021 Rajbarimail
DeveloperAsif
themesba-lates1749691102