July 5, 2022, 12:29 pm
শিরোনামঃ
গরু নিয়ে আমাদের আর দৌলতদিয়া ঘাটে অপেক্ষা করতে হয়না ডিবি পুলিশের অভিযানে দৌলতদিয়ায় সাত হাজার ইয়াবাসহ দুইজন গ্রেপ্তার শিক্ষক হত্যা ও লাঞ্ছনার প্রতিবাদে গোয়ালন্দে বিক্ষোভ ও মানববন্ধন কর্মসূচি পালিত গোয়ালন্দের উজানচর ইউনিয়নে বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত গোয়ালন্দ থানা পুলিশের পৃথক অভিযানে ইয়াবা ও হেরোইনসহ গ্রেপ্তার ৩ রাজবাড়ীতে কৃষকদের মাঝে কৃষি যন্ত্রপাতি ও পিকআপ ভ্যান বিতরন রাজবাড়ী হেল্পলাইন ফাউন্ডেশনের ৪৫ সদস্যের দ্বি-বার্ষিক পূর্ণাঙ্গ কমিটি গঠন পাবনার আ.লীগ নেতা গোয়ালন্দে হত্যায় ব্যবহৃত ট্রলার চালক গ্রেপ্তারের পর আদালতে স্বীকারোক্তি গোয়ালন্দে পুলিশের অভিযানে বিভিন্ন মামলার ৫ আসামী গ্রেপ্তার গোয়ালন্দে বাড়ির পুকুরে পরে মানসিক ভারসাম্যহীন শিশুর মৃত্যু

পাংশায় এমপি পুত্র মিতুল হাকিমের পিপিই সামগ্রী প্রদান

Reporter Name
  • Update Time : সোমবার, এপ্রিল ১৩, ২০২০
  • 152 Time View
শেয়ার করুনঃ

রাজবাড়ীমেইল ডেস্কঃ করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য, বীর মুক্তিযোদ্ধা মো. জিল্লুল হাকিমের ছেলে ও আওয়ামী লীগ নেতা আশিক মাহমুদ মিতুল পরিবার পরিকল্পনা বিভাগের পাংশা, বালিয়াকান্দি ও কালুখালী তিন উপজেলার মাঠ পর্যায়ের চিকিৎসা সেবায় নিয়োজিত কর্মকর্তাদের জন্য স্বাস্থ্য সুরক্ষায় পিপিই সামগ্রী ও মাস্ক প্রদান করেছেন।

সোমবার সকালে পাংশা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডা. এএফএম শফী উদ্দিন পাতা ও উপজেলা ভাইস চেয়ারম্যান যুব লীগের যুগ্ম-আহবায়ক জালাল বিশ্বাসসহ অন্যান্য নেতৃবৃন্দ আওয়ামী লীগ নেতা আশিক মাহমুদ মিতুল হাকিমের প্রদত্ত পিপিই সামগ্রী ও মাস্ক পাংশা উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা খন্দকার সফিকুল ইসলামের কাছে প্রদান করেন। এ সময় পাংশা উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহিদুল ইসলাম মারুফ ও মনোয়ার হোসেন জনি প্রমূখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, এর আগে তিন উপজেলার স্বাস্থ্য বিভাগের চিকিৎসক ও কর্মকর্তা-কর্মচারীদের মাঝে পিপিই সামগ্রী এবং হাসপাতালে চিকিৎসা সরঞ্জামাদি প্রদান করেন এমপিপুত্র ও আওয়ামী লীগ নেতা আশিক মাহমুদ মিতুল।

Please Share This Post in Your Social Media

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
More News Of This Category
© All rights reserved © 2021 Rajbarimail
DeveloperAsif
themesba-lates1749691102
0
Would love your thoughts, please comment.x
()
x