September 30, 2022, 6:18 am
শিরোনামঃ
দৌলতদিয়া ফেরিঘাট এলাকায় ভাঙন, বসতভিটা বিলীন, তিন ফেরিঘাট বন্ধ গোয়ালন্দে পুলিশের হাতে ইয়াবাবড়ি ও ফেনসিডিলসহ গ্রেপ্তার ৫ অস্ত্র-গুলি ও সহযোগীসহ পাংশার পৌরসভার কাউন্সিলর গ্রেপ্তার গোয়ালন্দে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালিত গোয়ালন্দে মা ও শিশু ওয়ার্ড এবং পোষ্ট অপারেটিভ ওয়ার্ড উদ্বোধন মুক্তিযোদ্ধাদের মাঝে ডিজিটাল সার্টিফিকেট ও স্মার্ট আইডি কার্ড হস্তান্তর গোয়ালন্দে মাদক বিরোধী প্রীতি ফুটবল খেলা অনুষ্ঠিত গোয়ালন্দে সামাজিক-সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত রাজবাড়ী জেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতিক বরাদ্দ সম্পন্ন দৌলতদিয়ায় পদ্মার ১৩ কেজির বোয়াল বিক্রি হলো ২৮ হাজারে

ফরিদপুরে কলেজ ছাত্রীর ফেসবুক পোষ্ট দেখে চাল-ডাল নিয়ে হাজির ডিসি’র প্রতিনিধি দল

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, এপ্রিল ২, ২০২০
  • 84 Time View
শেয়ার করুনঃ

মাহবুব পিয়াল, ফরিদপুরঃ কদিন আগেই সরকারি রাজেন্দ্র কলেজের একাদশ শ্রেণির বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী দিল আফরোজ শ্রাবণী ফরিদপুরের ডিসি’র ব্যতিক্রমধর্মী উদ্যোগ “মিট দ্য ডিসি” অনুষ্ঠানে হাজির হয়েছিলেন। তখন ডিসি’র কাছ থেকে অনুপ্রেরনা পেয়ে ছিলেন দেশের জন্য কিছু করতে হবে যার যার অবস্থান থেকে। আর সেই কথাকে স্মরণ করে করোনা ভাইরাস প্রাদুর্ভাবের সময় কর্মহীন হয়ে পড়া ১০টি অভুক্ত পরিবারকে নিয়ে ফেসবুকে পোষ্ট দিয়ে ছিলেন ডিসি অতুল সরকারকে ট্যাগ করে। এরপর ডিসি সেই পোষ্ট দেখে দ্রুত সময়ের মধ্যে ব্যবস্থা করলেন সেই ১০টি অভুক্ত পরিবারের খাদ্য সহায়তা।

বুধবার দিবাগত রাত ১২টার সময় শহরতলির বায়তুল আমান এলাকার আমিন দোকান গ্রামে ডিসি’র প্রতিনিধি দল পিডব্লিউও এর নির্বাহী পরিচালক মো. হাফিজুর রহমান নেতৃত্বে একটি টিম সেখানে যান। এসময় তারা ১২টি পরিবারের হাতে ১০ কেজি চাউল, ১ কেজি ডাউল, ১ কেজি আলু, ১ কেজি লবন, এক লিটার সয়াবিন তৈল ও একটি লাক্স সাবান তুলে দেন।

এ ব্যাপারে প্রতিনিধি দলে থাকা বিএফএফ এর নির্বাহী পরিচালক আনম ফজলুল হাদি সাব্বির বলেন, রাতে ওই পোষ্ট দেখে ডিসি স্যার আমাদের আহবান জানান রাতের মধ্যেই কিছু করতে পারি কিনা। ডিসি স্যারের আহবানে পিডব্লিউও এর নির্বাহী পরিচালক মো. হাফিজুর রহমান এর নেতৃত্বে আমরা সেখানে যায়। এরপর সেখানে থাকা ১২টি পরিবারের হাতে খাদ্য সহায়তা তুলে দেয়া হয়। তিনি বলেন স্যার পোষ্ট দেখে এত দ্রুত ওই রাতেই কিছু করার অনুভব করেছেন এটা আসলে আমাদের জন্য একটা বিরাট উদাহরন।

নিচে দেয়া হলো সেই পোষ্টটি:
আসসালামুআলাইকুম, স্যার। আমি দিল আফরোজ শ্রাবণী। সরকারি রাজেন্দ্র কলেজের একাদশ শ্রেণির বিজ্ঞান বিভাগের একজন শিক্ষার্থী। আমি ৬ষ্ঠ “মিট দ্য ডিসি” অনুষ্ঠানে আপনার একজন প্রতিনিধি হিসেবে গিয়েছিলাম। আমাদের বাড়ি আমিন দোকান, উত্তর সাদিপুর, বায়তুল আমান। সাম্প্রতিক করোনা ভাইরাসের ভয়াবহ করাল গ্রাসের প্রভাব আমাদের এই এলাকাতে গভীরভাবে পড়েছে। এখানে বেশকিছু হতদরিদ্র পরিবার বাস করে এদের মধ্যে ১০টি পরিবারের অবস্থা খুবই করুণ। এই ১০টি পরিবারের মধ্যে সত্তরোর্ধ্ব ৩জন, মূক ও বধির প্রতিবন্ধী ১জন, ১জন কোমায় আছেন বাকিরা পিতৃহীন এবং অসহায়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© All rights reserved © 2021 Rajbarimail
DeveloperAsif
themesba-lates1749691102