September 27, 2023, 5:45 am
শিরোনামঃ
রাজবাড়ীতে বঙ্গবন্ধু ও শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত গোয়ালন্দে একাদশে ভর্তিচ্ছুক শিক্ষার্থীদের সহায়তায় কলেজ ছাত্রলীগের হেল্প ডেস্ক রাজবাড়ীতে ভূমি অফিসের ঘুষ-দূর্নীতির প্রতিবাদে স্মারকলিপি পেশ রাজবাড়ীতে পদ্মা নদীর ভাঙ্গন রক্ষায় তিন শতাধিক মানুষের মানববন্ধন মহিলা ও কন্যা শিশুদের উন্নয়নে এমএমএস’র উদ্যোগে এ্যাডভোকেসি সভা  রাজবাড়ীতে খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে উন্নত চিকিৎসার দাবীতে বিক্ষোভ  রাজবাড়ীতে সরকারী বালিকা বিদ্যালয়ে পূনর্মীলনী উপলক্ষে সাংবাদিক সম্মেলন গোয়ালন্দে ৫ বছর পর হারানো মোবাইল উদ্ধার করে দিলো পুলিশ রাজবাড়ীর হাসপাতালগুলোতে ধারন ক্ষমতার চারগুন রোগী ভর্তি জেলার শ্রেষ্ঠ ইউএনও নির্বাচিত হলেন গোয়ালন্দের জাকির হোসেন

গোয়ালন্দে তরুণদের খাদ্য সামগ্রী, মাস্ক ও সাবান বিতরণ

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, মার্চ ৩১, ২০২০
  • 182 Time View
শেয়ার করুনঃ

ষ্টাফ রিপোর্টারঃ রাজবাড়ীর গোয়ালন্দে বিশ্ববিদ্যালয় পড়ুয়া একদল তরুণদের উদোগে উপজেলার বিভিন্ন এলাকার ৭৫টি মসজিদে সাবান ও মাস্ক বিতরণ করেছে। একই সাথে করোনাভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া অর্ধশতাধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম শুরু করেছে। ঘুড্ডী ফাউন্ডেশন এর উদ্যোগে বিশ্ববিদ্যালয় পড়ুয়া একদল তরুণদের সহযোগিতায় গত সোমবার থেকে এ কার্যক্রম শুরু করেছেন।


সংগঠনটির পক্ষ থেকে কার্যক্রমের অন্যতম উদ্যোক্তা, প্রথম আলোর অদম্য মেধাবী ও ঢাকা কলেজের ছাত্র রবিউল হাসান জানান, গত সোমবার থেকে আমরা গোয়ালন্দ উপজেলার প্রতিটি মসজিদের ইমাম, মুয়াজ্জিন ও মুসলিমদের জন্য সাবান এবং মাস্ক বিতরণ করেছি। সেই সাথে করোনা ভাইরাসের সংক্রমণের হাত থেকে রক্ষা পেতে সবাইকে সচেতনতামূলক প্রচারণাও চালিয়ে যাচ্ছি। এছাড়া গতকাল মঙ্গলবার থেকে করোনা ভাইরাসের প্রভাবে কর্মহীন হয়ে পড়া অর্ধ শতাধিক দরিদ্র পরিবারের মাঝে এক সপ্তাহ চলার উপযোগী করে খাবার সামগ্রী বিতরণ কার্যক্রম শুরু করেছি। সরকারি রাজেন্দ্র বিশ^বিদ্যালয় কলেজের বিধান মন্ডল, পাংশা সরকারি কলেজের সুজন মিত্র প্রমূখ কার্যক্রমে অংশ নেয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 Rajbarimail
DeveloperAsif
themesba-lates1749691102