July 4, 2022, 12:32 am
শিরোনামঃ
শিক্ষক হত্যা ও লাঞ্ছনার প্রতিবাদে গোয়ালন্দে বিক্ষোভ ও মানববন্ধন কর্মসূচি পালিত গোয়ালন্দের উজানচর ইউনিয়নে বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত গোয়ালন্দ থানা পুলিশের পৃথক অভিযানে ইয়াবা ও হেরোইনসহ গ্রেপ্তার ৩ রাজবাড়ীতে কৃষকদের মাঝে কৃষি যন্ত্রপাতি ও পিকআপ ভ্যান বিতরন রাজবাড়ী হেল্পলাইন ফাউন্ডেশনের ৪৫ সদস্যের দ্বি-বার্ষিক পূর্ণাঙ্গ কমিটি গঠন পাবনার আ.লীগ নেতা গোয়ালন্দে হত্যায় ব্যবহৃত ট্রলার চালক গ্রেপ্তারের পর আদালতে স্বীকারোক্তি গোয়ালন্দে পুলিশের অভিযানে বিভিন্ন মামলার ৫ আসামী গ্রেপ্তার গোয়ালন্দে বাড়ির পুকুরে পরে মানসিক ভারসাম্যহীন শিশুর মৃত্যু বালিয়াকান্দিতে আওয়ামীলীগের কমিটি গঠনে হামলা, আহত ৩ পদ্মা হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার উদ্বোধন, জন্ম নেয়া কন্যা সন্তানকে স্বর্নের দুল উপহার

পাংশায় এমপি পুত্রের পিপিই বিতরণ

Reporter Name
  • Update Time : রবিবার, মার্চ ২৯, ২০২০
  • 101 Time View
শেয়ার করুনঃ

হেলাল মাহমুদঃ রাজবাড়ী জেলার পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনাভাইরাস সংক্রমণের হাত থেকে রক্ষায় বিশেষ সুরক্ষার পোষক হিসেবে চিকিৎসক, সেবিকা ও স্টাফদের মাঝে ৩১ পিচ পারসসোনাল প্রটেকশন ইকুইপমেন্ট (পিপিই) বিতরণ করা হয়েছে। রোববার দুপুরে দিকে রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি মো. জিল্লুল হাকিমের পুত্র আশিক মাহমুদ মিতুলের উদ্যোগে এবং তাঁর অর্থায়নে এসব পিপিই বিতরণ করা হয়।

পিপিই বিতরণকালে উপস্থিত ছিলেন সাবেক সিভিল সার্জন ও পাংশা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ এফ এম শফী উদ্দীন, পাংশা উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডা. আঞ্জুয়ারা খাতুন সুমি, আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডাঃ তরুন কুমার পাল, ডাঃ তাশপিয়া জেসমিন প্রমুখ। দেশের এই ক্রান্তি লংগ্নে চিকিৎসক ও সেবিকাদের জন্য এমপি পুত্রের কাছ থেকে করোনাভাইরাস মোকাবেলায় বিশেষ সুরক্ষার পোষাক পেয়ে সবাই কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

Please Share This Post in Your Social Media

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
More News Of This Category
© All rights reserved © 2021 Rajbarimail
DeveloperAsif
themesba-lates1749691102
0
Would love your thoughts, please comment.x
()
x