December 4, 2022, 4:25 am

করোনাভাইরাস প্রতিরোধে গোয়ালন্দ ফাউন্ডেশনের হাত ধোয়ার ব্যবস্থা ও স্যানিটাইজার বিতরণ

Reporter Name
  • Update Time : সোমবার, মার্চ ২৩, ২০২০
  • 120 Time View
শেয়ার করুনঃ

ষ্টাফ রিপোর্টারঃ করোনা ভাইরাস প্রতিরোধে অনলাইন ভিত্তিক সামাজিক সংগঠন গোয়ালন্দ ফাউন্ডেশনের উদ্যোগে রাজবাড়ীর গোয়ালন্দ বাজারে পথচারীদের হাত ধোয়ার ব্যবস্থা করেছে। একই সাথে দরিদ্র মানুষের মাঝে স্যানিটাইজার বিতরণ কার্যক্রম করেছে। গত রোববার ও গতকাল সোমবার এ কার্যক্রম চালায় গোয়ালন্দ ফাউন্ডেশন।

করেনা ভাইরাস থেকে রক্ষা পেতে ও জন সাধারণকে সচেতন করতে সরকারের পাশাপাশি বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনগুলো কাজ করে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় গোয়ালন্দ ফাউন্ডেশনের পক্ষ থেকে গত রোববার গোয়ালন্দ বাজার প্রধান সড়ক সংলগ্ন বেসকারী সংস্থা ‘চাকা’ এর কার্যালয়ের সামনে একটি বেসিন বসানো হয়। সেখানে চরাঞ্চল থেকে আসা মানুষ ও বাজারের মানুষের পাশাপাশি রিক্সা-ভ্যান চালকরাও হাত ধোয়ার সুযোগ পাচ্ছে। এছাড়া শহরের বিভিন্ন এলাকা ঘুরে ঘুরে রিক্সা-ভ্যান চালক ও সাধারণ মানুষের মাঝে সচতনতা তৈরীতে হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়।

এসময় সংগঠনের স্বেচ্ছাসেবক ও পৌরসভার কাউন্সিলর নাসির উদ্দিন, শেখর আহম্মেদ রব, জিল্লুর রহমান, মইনুল হক মৃধা, আমিনুল ইসলাম, আরমান শেখ, তানভির আহম্মেদ তনু, সানাউল রাব্বি প্রমূখ উপস্থিত ছিলেন।
সংগঠনের অন্যতম উদ্যোক্তা সোয়েব হাসান জানান, সারা দেশে এখন করোনা ভাইরাস সংক্রমিত হওয়ার আশঙ্কা রয়েছে। আমরা যদি আগে থেকেই একটু সচেতন হই তাহলে অনেকটা বিপদ কাটাতে পারবো। তাই সংগঠনের সদস্যদের নিজস্ব অর্থায়নে এসব হ্যান্ড স্যানিটাইজার ক্রয় করা এবং হাত ধোয়ার ব্যবস্থা করা হয়েছে। আমাদের এ কার্যক্রম আরো কয়েকদিন অব্যাহত থাকবে বলে তিনি জানান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© All rights reserved © 2021 Rajbarimail
DeveloperAsif
themesba-lates1749691102