July 5, 2022, 12:16 pm
শিরোনামঃ
গরু নিয়ে আমাদের আর দৌলতদিয়া ঘাটে অপেক্ষা করতে হয়না ডিবি পুলিশের অভিযানে দৌলতদিয়ায় সাত হাজার ইয়াবাসহ দুইজন গ্রেপ্তার শিক্ষক হত্যা ও লাঞ্ছনার প্রতিবাদে গোয়ালন্দে বিক্ষোভ ও মানববন্ধন কর্মসূচি পালিত গোয়ালন্দের উজানচর ইউনিয়নে বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত গোয়ালন্দ থানা পুলিশের পৃথক অভিযানে ইয়াবা ও হেরোইনসহ গ্রেপ্তার ৩ রাজবাড়ীতে কৃষকদের মাঝে কৃষি যন্ত্রপাতি ও পিকআপ ভ্যান বিতরন রাজবাড়ী হেল্পলাইন ফাউন্ডেশনের ৪৫ সদস্যের দ্বি-বার্ষিক পূর্ণাঙ্গ কমিটি গঠন পাবনার আ.লীগ নেতা গোয়ালন্দে হত্যায় ব্যবহৃত ট্রলার চালক গ্রেপ্তারের পর আদালতে স্বীকারোক্তি গোয়ালন্দে পুলিশের অভিযানে বিভিন্ন মামলার ৫ আসামী গ্রেপ্তার গোয়ালন্দে বাড়ির পুকুরে পরে মানসিক ভারসাম্যহীন শিশুর মৃত্যু

মাদকসহ ভুয়া সংসদ সদস্য ও গাড়ির চালককে গ্রেফতার

Reporter Name
  • Update Time : রবিবার, জানুয়ারি ১২, ২০২০
  • 104 Time View
শেয়ার করুনঃ

প্রাইভেটকারে জাতীয় সংসদের স্টিকার লাগিয়ে মাদক পাচারকালে ভুয়া সংসদ সদস্য ও গাড়ির চালককে গ্রেফতার করেছে র‌্যাব। এ সময় ওই গাড়িতে থাকা ৮৭৩ বোতল ফেনসিডিল ও ১৭০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। শুক্রবার (১০ জানুয়ারি) বিকেলে নরসিংদী জেলার মাধবদী মাজার বাসস্ট্যান্ড এলাকা থেকে প্রাইভেটকারসহ দুই ব্যক্তিকে গ্রেফতার করে র‌্যাব-১১ প্রধান কার্যালয়ে আনা হয়।
গ্রেফতার ব্যক্তিরা হলেন- ভুয়া সংসদ সদস্য পরিচয়দানকারী মো. ওয়াসিম মিয়া (৩২)। তার বাড়ি ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর থানার টেকানগর এলাকায়। গাড়ির চালক মো. রুহুল আমিনের (৩২) বাড়ি ঠাকুরগাঁওয়ের জাহান পাড়া এলাকায়।

শনিবার দুপুরে র‌্যাব-১১ এর মিডিয়া কর্মকর্তা অতিরিক্ত পুলিশ সুপার মো. আলেপ উদ্দিন সাংবাদিকদের এ তথ্য জানিয়েছেন।
র‌্যাব জানায়, গোপনে খবর পেয়ে গাড়িসহ তাদের আটক করা হয়। এসময় তারা গাড়ি তল্লাশিতে বাধা দিয়ে মাদক ব্যবসায়ী ওয়াসিম নিজেকে একটি নির্দিষ্ট এলাকার সংসদ সদস্য ও রুহুল আমিন নিজেকে সংসদ সদস্যের চালক হিসেবে পরিচয় দেয়।

র‌্যাব আরও জানায়, তারা জাতীয় সংসদের লোগো ব্যবহার করে আইন শৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে কৌশলে দীর্ঘদিন ধরে নরসিংদী, নারায়ণগঞ্জ, ঢাকা ও এর আশপাশের এলাকায় মাদকদ্রব্য কেনাবেচা ও সরবরাহ করে আসছিল। তাদের বিরুদ্ধে নরসিংদীর মাধবদী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
More News Of This Category
© All rights reserved © 2021 Rajbarimail
DeveloperAsif
themesba-lates1749691102
0
Would love your thoughts, please comment.x
()
x