September 30, 2022, 5:44 am
শিরোনামঃ
দৌলতদিয়া ফেরিঘাট এলাকায় ভাঙন, বসতভিটা বিলীন, তিন ফেরিঘাট বন্ধ গোয়ালন্দে পুলিশের হাতে ইয়াবাবড়ি ও ফেনসিডিলসহ গ্রেপ্তার ৫ অস্ত্র-গুলি ও সহযোগীসহ পাংশার পৌরসভার কাউন্সিলর গ্রেপ্তার গোয়ালন্দে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালিত গোয়ালন্দে মা ও শিশু ওয়ার্ড এবং পোষ্ট অপারেটিভ ওয়ার্ড উদ্বোধন মুক্তিযোদ্ধাদের মাঝে ডিজিটাল সার্টিফিকেট ও স্মার্ট আইডি কার্ড হস্তান্তর গোয়ালন্দে মাদক বিরোধী প্রীতি ফুটবল খেলা অনুষ্ঠিত গোয়ালন্দে সামাজিক-সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত রাজবাড়ী জেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতিক বরাদ্দ সম্পন্ন দৌলতদিয়ায় পদ্মার ১৩ কেজির বোয়াল বিক্রি হলো ২৮ হাজারে

গোয়ালন্দে দরিদ্র ব্যবসায়ীদের মাঝে কাঁচা উপকরণ বিতরণ

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৫, ২০২২
  • 36 Time View
শেয়ার করুনঃ

মইন মৃধা, গোয়ালন্দঃ বেসরকারী উন্নয়ন সংস্থা “মহিলা উন্নয়ন সংস্থা’র” পক্ষ থেকে দরিদ্র ক্ষুদ্র ব্যবসায়ীদের মাঝে প্রথম পর্যায়ে ৮ হাজার টাকা মূল্যের কাঁচা উপকরণ বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার বিকালে উপজেলার গোয়ালন্দ বাজার সংলগ্ন ব্রাক ব্যাংকের তৃতীয় তলায় বাংলাদেশ এনজিও ফাউন্ডেশন (BNF) এর আর্থিক সহযোগিতায় ও মহিলা উন্নয়ন সংস্থা কতৃক আয়োজিত অনুষ্ঠানে এ উপকরণ বিতরণ করা হয়।

উপকারভোগীদের মধ্যে চায়ের দোকানদার ২জন, ব্রয়লার বাচ্চা ৩জন, ওষুধ ১জন, কাঁচা উপকরণ ৩জন, দর্জি ১জন ও মুদি দোকানদার ৫জন সহ মোট ১৫ জন। মহিলা উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক শিরীনা বেগম এর সভাপতিত্বে সংস্থাটির কর্মকর্তা ফরহাদ হোসেন এর সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন, গোয়ালন্দ পৌরসভার মেয়র মো. নজরুল ইসলাম মন্ডল, গোয়ালন্দ বাজার ব্যবসায়ী পরিষদের সভাপতি মো. ছিদ্দিক মিয়া, পৌরসভার কাউন্সিলর মো. নাসির উদ্দিন রনি, গোয়ালন্দ প্রেসক্লাবের সভাপতি রাশেদ রায়হান, বন্ধুসভার সাধারণ সম্পাদক মো. শামসুল হক, মহিলা উন্নয়ন সংস্থার সভানেত্রী হোসনেয়ারা বেগম, পোগ্রাম ম্যানেজার ফরহাদ হোসেন, মো. জামাল উদ্দিন, মো. আবুল কাশেম প্রমুখ।

মহিলা উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক শিরীনা বেগম বলেন, উপজেলার ৪টি ইউনিয়ন ও ১টি পৌরসভার মধ্যে থেকে বাছাই করে ১৫জন দরিদ্র ক্ষুদ্র ব্যবসায়ীকে আমরা প্রথম পর্যায়ে প্রতিজন সুবিধাভোগীকে ৮হাজার টাকা সম মূল্যের কাঁচা উপকরণ প্রদান করছি। এক মাসে প্রতি সুবিধাভোগী দরিদ্র ব্যবসায়ীকে অবজারভেশনে করে ব্যবসায়ে লাভবান হলে পরবর্তীতে তাকে দ্বিতীয় পর্যায়ে তাকে আবারো ৮হাজার সমমূল্যের কাঁচা উপকরণ প্রদান করব। আমাদের এ অর্থ সম্পূর্ণ অফেরতযোগ্য। আমরা চাই যারা ক্ষুদ্র দরিদ্র ব্যবসায়ী আছেন তারা স্বাবলম্বী হন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© All rights reserved © 2021 Rajbarimail
DeveloperAsif
themesba-lates1749691102