August 12, 2022, 12:53 am
শিরোনামঃ
গোয়ালন্দে ‘গ্রামীণ উন্নয়নে পর্যটন’ শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত রাজবাড়ীতে ধর্ষনকালে এলাকাবাসি হাতেনাতে আটক করে পুলিশে দিল ধর্ষককে রাজবাড়ীতে মান ভেদে প্রতি কেজি চালের বাজার দর বেড়েছে ৬ থেকে ৮ টাকা রাজবাড়ীর বালিয়াকান্দির পদ্মবিলের অপার সৌন্দর্যে মুগ্ধ দর্শনার্থীরা রাজবাড়ীর চর চাঁদপুর ও রামনগর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিদায় সংবর্ধনা যৌনপল্লীর মা ও শিশুদের দিনব্যাপী বিনামূল্যে চিকিৎসাবসেবা দিল উত্তোরণ ফাউন্ডেশন রাজবাড়ীতে কৃষি ব্যাংকে ঋণ জালিয়াতি, মৃত ব্যক্তির নামেও ঋণ গোয়ালন্দে বঙ্গমাতার জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষে সেলাই মেশিন ও অনুদানের চেক বিতরণ ফরিদপুর জেলা আওয়মীলীগ কার্যালয়ে ‘‘বঙ্গবন্ধু কর্নার” স্থাপন গোয়ালন্দে নবম শ্রেনীর স্কুল ছাত্রী অপহরণের চার মাস পর উদ্ধার, গ্রেপ্তার ১

দৌলতদিয়ার ১৪শ অসহায় নারী পেল কোরবানির মাংস

Reporter Name
  • Update Time : সোমবার, জুলাই ১১, ২০২২
  • 39 Time View
শেয়ার করুনঃ

নিজস্ব প্রতিবেদক, গোয়ালন্দঃ দেশের বৃহৎ যৌনপল্লী রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ার পূর্বপাড়ার ১৪’শত অসহায় নারীর মাঝে ‘উত্তরণ ফাউন্ডেশন’র উদ্যোগে ও পুলিশের ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমানের ব্যবস্থাপনায় কোরবানির মাংস বিতরণ করা হয়েছে।

ঈদুল আযহার দিন রোববার (১০ জুলাই) বিকেলে দৌলতদিয়া রেলষ্টেশন চত্বরে দৌলতদিয়া পূর্বপাড়ার (যৌনপল্লি) অসহায় ১৪’শত নারীদের মাঝে প্রত্যেককে ১ কেজি করে কেজি গরুর মাংস বিতরণ করা হয়। মাংস বিতরনের সময় রাজবাড়ী জেলা পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান, জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোঃ সালাহ উদ্দিন, অতিরিক্ত পুুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ মাঈন উদ্দিন চৌধুরী, গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) স্বপন কুমার মজুমদার, মোস্তফা মেটাল ইন্ডাস্ট্রিজ লিমিটেড এর পরিচালক মো. সেলিম মুন্সী, দৌলতদিয়া অসহায় নারী ঐক্য সংগঠনের সভানেত্রী ঝুমুর বেগম প্রমুখ উপস্থিত ছিলেন।

ঈদের দিনে কোরবানির মাংস পেয়ে আনন্দিত পূর্বপাড়ার নারীরা জানান, আমরা পূর্বপাড়ায় বাসিন্দারা কখনো কোরবানির মাংস খেতে পারতামনা, ডিআইজি হাবিবুর রহমান স্যারের বদৌলতে গত কয়েক বছর ধরে আমরা কোরবানির মাংস পাচ্ছি। যৌনকর্মীদের নিজস্ব সংগঠন অসহায় নারী ঐক্য সংগঠনের সভানেত্রী ঝুমুর বেগম বলেন, করোনা ও বন্যার ভয়াবহতার মধ্যে যখন এখানকার বাসিন্দারা অসহায়, তখন পুলিশের ঢাকা রেঞ্জের উপমহাপুলিশ পরিদর্শক (ডিআইজি) হাবিবুর রহমান স্যার আমাদের মাঝে খাদ্য সামগ্রী দিয়ে এখানকার অনেক পরিবারের মুখে হাসি ফুটিয়েছেন। এখন কয়েক বছর ধরে মাংস বিতরণ করছেন। আমরা স্যারের জন্য দোয়া করি।

মাংস বিতরণ প্রসঙ্গে রাজবাড়ীর পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান বলেন, উত্তরণ ফাউন্ডেশনের চেয়ারম্যান ও পুলিশের ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান স্যার দৌলতদিয়া যৌনপল্লীতে বসবাসরত ১৪’শত পরিবারের মাঝে এক কেজি করে কোরবানির মাংস উপহার দিয়েছেন। এই পল্লীর অসহায় পিছিয়ে পড়া নারী, তৃতীয় লিঙ্গের বাসিন্দাদের জন্য স্যার সব সময় মানবিক কাজগুলো করে থাকেন।

Please Share This Post in Your Social Media

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
More News Of This Category
© All rights reserved © 2021 Rajbarimail
DeveloperAsif
themesba-lates1749691102
0
Would love your thoughts, please comment.x
()
x