August 6, 2022, 5:53 am
শিরোনামঃ
গোয়ালন্দে নানা অনুষ্ঠানের মধ্য দিয়ে শেখ কামালের ৭৩তম জন্মদিন পালন টাকা ছিনিয়ে নিতেই খুন করা হয় মানসিক ভারসাম্যহীন ভিক্ষুককে, অপর ভিক্ষুককে কুপিয়ে জখম গোয়ালন্দে চলন্ত ফেরি থেকে চার জুয়াড়ি গ্রেপ্তার, টাকা ও তাস জব্দ ক্যান্সারে আক্রান্ত আলিফের পাশে প্রথম আলো গোয়ালন্দ বন্ধুসভা গোয়ালন্দে পদ্মার ২৫ কেজির বিপন্ন বাগাড় বিক্রি হলো ২৮ হাজার টাকায় গোয়ালন্দে ডিবি পুলিশের অভিযানে ইয়াবাসহ গ্রেপ্তার ১ রাজবাড়ীতে ৬০ কোটি টাকা হাতিয়ে নেওয়া এমএলএম কোম্পানির প্রধান গ্রেপ্তারের পর কার্যালয়ে তল্লাশি রাজবাড়ী জেলা ট্রাক কাভার্ডভ্যান ড্রাইভার্স ইউনিয়নের ত্রি-বার্ষিক সাধারন সভা অনুষ্ঠিত রাজবাড়ীতে নির্বাচনী প্রতিশ্রতি বাস্তবায়নের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ব্রেইন স্ট্রোকে রোগীর পাশে “আমরা রাজবাড়ীর সন্তান”

রাজবাড়ীতে ডেকে নিয়ে ইউপি সদস্যকে গুলি করে হত্যা

Reporter Name
  • Update Time : বুধবার, জুন ২৯, ২০২২
  • 41 Time View
শেয়ার করুনঃ

নিজস্ব প্রতিবেদক, রাজবাড়ীঃ রাজবাড়ীর কালুখালী উপজেলার সাওরাইল ইউনিয়নের কুম্বুলমাঠ এলাকায় পাংশা উপজেলার পাট্টা ইউনিয়ন পরিষদের সদস্য ফয়েজুর বিশ্বাস ওরফে ফয়েজ মেম্বারকে (৫০) গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। আজ বুধবার সন্ধ্যা ৭টার দিকে হত্যাকাণ্ডের ঘটনাটি ঘটে।

নিহত ইউপি সদস্য ফয়েজুর বিশ্বাস ওরফে ফয়েজ মেম্বার পাংশা উপজেলার পাট্টা ইউনিয়ন পরিষদের (ইউপি) ৬ নম্বর ওয়ার্ডের নির্বাচিত সদস্য ছিলেন। তাঁর বাবার নাম আবদুল হামিদ বিশ্বাস। ফয়েজুরের বাড়ি পাট্টা ইউনিয়নের বিলমণ্ডপ গ্রামে। তিনি দুই সন্তানের জনক ছিলেন। আগেও একবার তাঁকে গুলি করে হত্যার চেষ্টা করা হয়েছিল।

স্থানীয় সূত্রে জানা যায়, প্রায় ১০ বছর আগে রাতে ফয়েজুর ও ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের সদস্য দেবেশ শীলকে হত্যাচেষ্টা করা হয়। তাঁদের ফোন করে আঁধারকোটা মোড় নামক এলাকায় ডেকে নিয়ে গুলি করা হয়। দেবেশ ঘটনাস্থলেই নিহত হন। কিন্তু প্রাণে বেঁচে যান ফয়েজুর। আজ বিকেলে তিনি বাহের মোড় নামক বাজারে ছিলেন। এ সময় তাঁর মুঠোফোনে কল আসে। ফোনে কথা বলার পর তিনি একটি ভ্যানে রওনা দেন। কিছু দূর যাওয়ার পর সাওরাইল ইউনিয়নের কুম্বুলমাঠ নামক এলাকায় পৌঁছালে কয়েকজন মুখোশধারী দুর্বৃত্ত তাঁর গতি রোধ করে। স্থানটি বাহের মোড় থেকে আধা কিলোমিটার ও তাঁর বাড়ি থেকে দেড় কিলোমিটার দূরে। তাঁকে ভ্যান থেকে নামিয়ে গুলি করে হত্যা করা হয়।

পাট্টা ইউপির চেয়ারম্যান আবদুর রব মুনা বিশ্বাস সাংবাদিকদের বলেন, ২০১২ বা ’১৩ সালের দিকে দুজন ইউপি সদস্যকে ডেকে নিয়ে গুলি করা হয়। দেবেশ নামের একজন ঘটনাস্থলেই মারা যান। আর ফয়েজুর গুলিবিদ্ধ হলেও বেঁচে যান। দীর্ঘদিন চিকিৎসা গ্রহণ করার পর তিনি সুস্থ হন। আজ বুধবার বাড়ি থেকে প্রায় দেড় কিলোমিটার দূরে তাঁকে গুলি করে হত্যা করা হয়েছে। তিনি আরও বলেন, ফয়েজুর সক্রিয়ভাবে কোনো রাজনৈতিক দলের সঙ্গে জড়িত ছিলেন না। হত্যাকাণ্ডের কারণ সম্পর্কে কিছু জানা যায়নি।

গুলি করে ইউপি সদস্যকে হত্যার বিষয়টি নিশ্চিত করেছেন রাজবাড়ীর সহকারী পুলিশ সুপার (এএসপি) সুমন কুমার সাহা। তিনি বলেন, ‘সন্ধ্যা সোয়া সাতটার দিকে বিষয়টি জানতে পেরেছি। আরে এ ঘটনার আগে তাঁকে গুলি করার বিষয়ে আমার জানা নেই।’

Please Share This Post in Your Social Media

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
More News Of This Category
© All rights reserved © 2021 Rajbarimail
DeveloperAsif
themesba-lates1749691102
0
Would love your thoughts, please comment.x
()
x