August 7, 2022, 3:50 am
শিরোনামঃ
রাজবাড়ীতে প্রবাসীর স্ত্রীকে ধর্ষনের অভিযোগ থানায় মামলা দায়ের বিএনপি নেতা এ্যাডঃ আসলাম মিয়া অসুস্থ, সবার কাছে দোয়া প্রার্থনা রাজবাড়ীতে শেখ কামালের ৭৩ তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত গোয়ালন্দে শেখ কামালের ৭৩তম জন্মবার্ষিকী উপলক্ষে প্রীতি ফুটবল ম্যাচ গোয়ালন্দে যুবলীগের আয়োজনে শেখ কামালের ৭৩তম জন্মবার্ষিকী উদযাপন গোয়ালন্দে নানা অনুষ্ঠানের মধ্য দিয়ে শেখ কামালের ৭৩তম জন্মদিন পালন টাকা ছিনিয়ে নিতেই খুন করা হয় মানসিক ভারসাম্যহীন ভিক্ষুককে, অপর ভিক্ষুককে কুপিয়ে জখম গোয়ালন্দে চলন্ত ফেরি থেকে চার জুয়াড়ি গ্রেপ্তার, টাকা ও তাস জব্দ ক্যান্সারে আক্রান্ত আলিফের পাশে প্রথম আলো গোয়ালন্দ বন্ধুসভা গোয়ালন্দে পদ্মার ২৫ কেজির বিপন্ন বাগাড় বিক্রি হলো ২৮ হাজার টাকায়

৮ বছরের শিশু কন্যা ধর্ষণের অভিযোগে আদালতে মামলা দায়ের

Reporter Name
  • Update Time : শুক্রবার, মে ২৭, ২০২২
  • 47 Time View
শেয়ার করুনঃ

নিজস্ব প্রতিবেদক, গোয়ালন্দঃ রাজবাড়ীর গোয়ালন্দে ৮ বছরের এক শিশু কন্যাকে ধর্ষণের অভিযোগে আদালতে মামলা দায়ের হয়েছে। অভিযুক্ত ব্যক্তির নাম কালাম শেখ (৪৫)। তিনি গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়নের হাচেন মোল্লার পাড়া গ্রামের ছবুর উদ্দিন শেখের ছেলে। শিশুটি স্থানীয় একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রথম শ্রেনীতে পড়াশুনা করে।

ধর্ষিতা শিশুটির বাবা জানান, তিনি পেশায় একজন রিক্সা চালক। সংসারে একটু স্বচ্ছলতার জন্য তার স্ত্রী কয়েক মাস আগে সৌদি আরবে গৃহকর্মী হিসেবে কাজ করতে যান। বাড়িতে তার শিশু কন্যা একা থাকার সুযোগে গত ২৮ এপ্রিল স্থানীয় কালাম শেখ তার কন্যাকে জোরপূর্বক ধর্ষণ করেন। এসময় তার কন্যার চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে আসলে কালাম শেখ বাড়ি থেকে পালিয়ে যায়। এ ঘটনায় তার শিশু কন্যা অসুস্থ্য হয়ে পড়লে প্রতিবেশীরাই প্রাথমিক চিকিৎসা দিয়ে কিছুটা সুস্থ্য করে তোলেন। গত ১২ মে তার শিশু কন্যাটি আবার অসুস্থ্য হয়ে পড়লে তাকে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন। সেখান থেকে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য রাজবাড়ী সদর হাসপাতালে স্থানান্তর করেন।

চিকিৎসার পর তার শিশু কন্যা কিছুটা সুস্থ্য হয়ে তার কাছ থেকে ঘটনা শুনে তিনি গোয়ালন্দ ঘাট থানায় অভিযোগ দায়ের করতে যান। কিন্তু থানা থেকে তাকে পরামর্শ দেওয়া হয় রাজবাড়ীর আদালতে মামলা দায়ের করার জন্য। এ পরিস্থিতিতে তিনি গত ১৭ মে রাজবাড়ীর আদালতে কালাম শেখের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আইনে একটি মামলা দায়ের করেন।

ধর্ষিতা শিশু কন্যার বাবা অভিযোগে বলেন, মামলা দায়েরের ১০ দিন অতিবাহিত হয়ে গেলেও এখনো পর্যন্ত আসামীকে গ্রেপ্তার বা আটক করতে পারেনি পুলিশ। অথচ আসামী এলাকায় দিব্যি ঘুরে বেড়াচ্ছেন।

স্থানীয় ইউপি সদস্য, আব্দুল গফফার শেখ বলেন, অভিযুক্ত কালাম শেখ এলাকায় মাঝে মধ্যে মসজিদে নামাজ পড়াতো। বর্তমানে অনেক দিন ধরে বেকার ঘুরে বেড়ায়। মেয়ের বাবা এ ধরনের অভিযোগ করলে আমরা আইনগতভাবে ব্যবস্থা নিতে বলি। আদালতে মামলা দায়েরের পর থেকে অভিযুক্ত কালাম শেখ এলাকা ছাড়া রয়েছে।

এ বিষয়ে গোয়ালন্দ ঘাট থানার দ্বিতীয় কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) ইমামুজ্জামান জানান, আদালতের আদেশে বৃহস্পতিবার গোয়ালন্দ ঘাট থানায় যথাযথ ধারায় মামলা রজু করা হয়েছে। সেই সাথে আসামীকে গ্রেপ্তারের জোড় চেষ্টা অব্যাহত আছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2021 Rajbarimail
DeveloperAsif
themesba-lates1749691102