July 5, 2022, 2:48 pm
শিরোনামঃ
গরু নিয়ে আমাদের আর দৌলতদিয়া ঘাটে অপেক্ষা করতে হয়না ডিবি পুলিশের অভিযানে দৌলতদিয়ায় সাত হাজার ইয়াবাসহ দুইজন গ্রেপ্তার শিক্ষক হত্যা ও লাঞ্ছনার প্রতিবাদে গোয়ালন্দে বিক্ষোভ ও মানববন্ধন কর্মসূচি পালিত গোয়ালন্দের উজানচর ইউনিয়নে বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত গোয়ালন্দ থানা পুলিশের পৃথক অভিযানে ইয়াবা ও হেরোইনসহ গ্রেপ্তার ৩ রাজবাড়ীতে কৃষকদের মাঝে কৃষি যন্ত্রপাতি ও পিকআপ ভ্যান বিতরন রাজবাড়ী হেল্পলাইন ফাউন্ডেশনের ৪৫ সদস্যের দ্বি-বার্ষিক পূর্ণাঙ্গ কমিটি গঠন পাবনার আ.লীগ নেতা গোয়ালন্দে হত্যায় ব্যবহৃত ট্রলার চালক গ্রেপ্তারের পর আদালতে স্বীকারোক্তি গোয়ালন্দে পুলিশের অভিযানে বিভিন্ন মামলার ৫ আসামী গ্রেপ্তার গোয়ালন্দে বাড়ির পুকুরে পরে মানসিক ভারসাম্যহীন শিশুর মৃত্যু

রাজবাড়ীতে পরীক্ষা দিয়ে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় শিক্ষক নিহত

Reporter Name
  • Update Time : রবিবার, মে ২২, ২০২২
  • 152 Time View
শেয়ার করুনঃ

নিজস্ব প্রতিবেদক, রাজবাড়ীঃ রাজবাড়ীতে আজ রোববার দুপুরে কামিল পরীক্ষা দিয়ে মোটরসাইকেলে করে বাড়ি ফিরছিলেন আবদুল হক।পথে বাসের ধাক্কায় প্রাণ যায় মাধ্যমিক বিদ্যালয়ের এই শিক্ষকের। রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের রাজবাড়ী সদর উপজেলার চরবাগমারা পল্লী বিদ্যুৎ কার্যালয় এলাকার কালার দোয়াল নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।

আবদুল হক রাজবাড়ী সদর উপজেলার চন্দনী ইউনিয়নের আফড়া গ্রামের মাজহারুল হকের ছেলে। উপজেলার বার্থা উচ্চবিদ্যালয়ের এই সহকারী শিক্ষক (ধর্ম) এবার কামিল পরীক্ষা দিচ্ছিলেন।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, আবদুল হক রাজবাড়ী শহর থেকে মোটরসাইকেলে করে বাড়ি ফিরছিলেন। বেলা আড়াইটার দিকে পথে চরবাগমারা পল্লী বিদ্যুৎ সমিতি এলাকায় কালার দোয়াল নামক স্থানে পৌঁছালে বিপরীত থেকে আসা একটি বাস তাঁকে চাপা দেয়। ঘটনাস্থলেই তিনি মারা যান। বিক্ষুব্ধ জনতা রাজবাড়ী ডিলাক্স (ঢাকা মেট্টো ব ১১-০০২৭) নামে যাত্রীবাহী বাসটি আটক করে।

বার্থা উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক আককাস আলী বলেন, আবদুল হক ২০১২ সালে সহকারী শিক্ষক হিসেবে যোগদান করেন। এবার আবদুল হক কামিল পরীক্ষা দিচ্ছিলেন। শ্রীপুর লজ্জাতুন্নেছা কামিল মাদ্রাসায় আজ তাঁর আল হাদিস পরীক্ষা ছিল। আবদুল হক শিক্ষক হিসেবে খুব সজ্জন ও অমায়িক ব্যবহারের অধিকারী ছিলেন। তাঁর অকাল মৃত্যুতে সবাই শোকাহত।

ঘটনার সত্যতা নিশ্চিত করে পাংশা হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) সালাউদ্দিন মোল্লা বলেন, মোটরসাইকেল ও বাসের মুখোমুখি সংঘর্ষ হয়েছে। এতে মোটরসাইকেল আরোহী ঘটনাস্থলেই মারা যান। বাসটি জব্দ করা হয়েছে। তবে বাসের চালক ও সহকারীরা পালিয়ে গেছেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2021 Rajbarimail
DeveloperAsif
themesba-lates1749691102