September 30, 2022, 7:18 am
শিরোনামঃ
দৌলতদিয়া ফেরিঘাট এলাকায় ভাঙন, বসতভিটা বিলীন, তিন ফেরিঘাট বন্ধ গোয়ালন্দে পুলিশের হাতে ইয়াবাবড়ি ও ফেনসিডিলসহ গ্রেপ্তার ৫ অস্ত্র-গুলি ও সহযোগীসহ পাংশার পৌরসভার কাউন্সিলর গ্রেপ্তার গোয়ালন্দে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালিত গোয়ালন্দে মা ও শিশু ওয়ার্ড এবং পোষ্ট অপারেটিভ ওয়ার্ড উদ্বোধন মুক্তিযোদ্ধাদের মাঝে ডিজিটাল সার্টিফিকেট ও স্মার্ট আইডি কার্ড হস্তান্তর গোয়ালন্দে মাদক বিরোধী প্রীতি ফুটবল খেলা অনুষ্ঠিত গোয়ালন্দে সামাজিক-সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত রাজবাড়ী জেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতিক বরাদ্দ সম্পন্ন দৌলতদিয়ায় পদ্মার ১৩ কেজির বোয়াল বিক্রি হলো ২৮ হাজারে

রাজবাড়ীর উড়াকান্দা বিচ ও গোদার বাজারে ভ্রমন পিপাসু মানুষের ভিড়

Reporter Name
  • Update Time : শনিবার, মে ৭, ২০২২
  • 136 Time View
শেয়ার করুনঃ

ইমরান হোসেন, রাজবাড়ীঃ রাজবাড়ী জেলা সদরের পদ্মা নদী সংলগ্ন উড়াকান্দা বিচ (ইউকে) ও গোদার বাজার এলাকায় ঈদের ছুটিতে পরিবার নিয়ে ঘুরে বেড়াতে এসেছেন হাজারো ভ্রমন পিপাসু দর্শনার্থী। কর্মময় জীবনের অবসরে খানিকটা আনন্দ উপভোগে ঈদে ঘরে ফেরা মানুষের প্রশান্তি ও আনন্দে মেতে উঠতে পদ্মার প্রাকৃতিক পরিবেশে একাত্ব হয়েছেন।

নদীতে পানির কলতানে প্রকৃতির এই অপার সৌন্দর্য উপভোগে কেউ উঠছেন নৌকায়, স্পিড বোট ও ট্রলারে আবার অনেকে দেখা গেছে নাগোর দোলা, চরকী সহ নানা ধরনের বাহনে চড়তে। স্মৃতি ধরে রাখতে তুলছেন সেলফি ও ছবি।

রাজবাড়ীতে তেমন কোন দর্শনীয় পর্যটন এলাকা না থাকায় পদ্মা নদীর প্রাকৃতিক দৃশ্য উপভোগ করতে হাজার হাজার মানুষের সমাগম হয়। তবে গত দুই বছর করোনার কারনে জন সমামগ নিষিদ্ধ থাকলেও এবার ঈদে পদ্মার প্রাকৃতিক দৃশ্য দেখতে উড়াকান্দা বীচ ও গোদার বাজার এলাকায় হাজার হাজার মানুষের সমাগম হয়। খানিকটা মানষিক প্রশান্তি পেতে পদ্মা নদীর এ স্থানে আসছেন মানুষ। কেউ কেউ ক্যামেরায় বন্দি করছেন, আবার কেউ তুলছেন সেলফি। স্পিডবোট, ইঞ্জিন চালিত নৌকা ও ট্রলারে নদীর পরিবেশ উপভোগ করেতে ঘুরে বেরাচ্ছেন পরিবারের ছোট বড় ও বাচ্চাদের নিয়ে। এ স্থানে ফুসকা, চটপটি সহ নানা ধরনের দোকান বসেছে। হাজার হাজার মানুষের পদচারনায় মুখরিত ও মেলায় পরিনত হয়েছে পুরো পদ্মার বিচ এলাকা। গত দুই-তিন দিন এ স্থান দুটিতে প্রায় ৫০ থেকে ৬০ হাজার দর্শনার্থীর সমাগম হয়েছে বলে জানান কতৃপক্ষ। প্রতিটি রাইডে ২০ টাকা থেকে ১০০ টাকা পর্যন্ত টিকেট কেটে চরতে হয় দর্শনার্থীদের।

সাধারন দর্শনার্থীরা বলেন, করোনার কারনে বেশ কিছুদিন আনন্দ উপভোগ থেকে বঞ্চিত হলেও এবার কোন বিধি নিষেধ না থাকায় ঘরতে এসেছেন পদ্মার প্রাকৃতিক দৃশ্য দেখতে। তারা ঈদের আনন্দ উপভোগ করতে পরিবার ও বাচ্চাদের নিয়ে ঘুরতে এসেছেন। বিশেষ করে পদ্মার প্রাকৃতিক পরিবেশ উপভোগ করতে তারা ভিড় জমিয়েছে এ স্থানে। হাজার হাজার মানুষের পদচারনায় মুখরিত হয়েছে বিচের এই পুরো এলাকা। সকাল থেকে সন্ধ্যার পর পর্যন্ত থাকে মানুষের ভিড়।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2021 Rajbarimail
DeveloperAsif
themesba-lates1749691102