May 17, 2022, 8:33 pm
শিরোনামঃ
রাজবাড়ীতে পেঁয়াজের দাম বাড়লেও লোকসানে চাষিরা রাজবাড়ীতে কৃষকদের মাঝে ভর্তুকি মূল্যে কৃষি যন্ত্রপাতি বিতরণ গোয়ালন্দে জমি নিয়ে সংঘর্ষে কৃষক নিহত, মামলা দায়ের, গ্রেপ্তার ২ দৌলতদিয়ায় বেশি দামে তেল বিক্রি করায় ৪টি দোকানে জরিমানা গোয়ালন্দে হেরোইনসহ যুবক গ্রেপ্তার ফরিদপুর জেলা আ.লীগঃ শামীম হকে উল্লাস, শাহ মো. ইশতিয়াকে বিস্ময় কন্ঠশিল্পী রশীদ আহমেদ তিতু’র দ্বিতীয় মৃত্যু বাষির্কী শনিবার রাজবাড়ীতে কাঠের ঘানিতে শরিষার তেল উৎপাদন সচল রেখেছেন বাচ্চু বেপারী গোয়ালন্দে ট্রাকের ধাক্কায় দারিদ্র বিমোচন কর্মকর্তা নিহত সাংসদ কাজী কেরামত আলীর সুস্থ্যতা কামনায় গোয়ালন্দ প্রপার হাই স্কুলে দোয়া

অসহায় প্রতিবন্ধীদের মাঝে গোয়ালন্দ বন্ধুসভার সহমর্মিতার ঈদ

Reporter Name
  • Update Time : শনিবার, এপ্রিল ৩০, ২০২২
  • 121 Time View
শেয়ার করুনঃ

নিজস্ব প্রতিবেদক, গোয়ালন্দঃ “ভালোর সাথে, আলোর পথে” এই শ্লোগানকে ধারণ করে রাজবাড়ীর গোয়ালন্দে প্রথম আলো বন্ধুসভার উদ্যোগে শারীরিক প্রতিবন্ধী সহ অসহায় ৪০ জন দুস্থ্যের মাঝে সহমর্মিতার ঈদ হিসেবে ঈদের বাজার প্রদান করা হয়। গত বৃহস্পতিবার (২৮ এপ্রিল) বিকেলে গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ঘাট ১নম্বর ফেরি ঘাট এলাকায় অবস্থিত প্রতিবন্ধী ও নদী ভাঙা অসহায় এসব মানুষের মাঝে ঈদের বাজার তুলে দেওয়া হয়।

সহমর্মিতার ঈদ হিসেবে ঈদের বাজার প্রদানকালে উপস্থিত ছিলেন প্রথম আলো প্রতিনিধি ও বন্ধুসভার উপদেষ্টা এম রাশেদুল হক রায়হান, বন্ধুসভার সভাপতি মুহাম্মদ বাবর আলী, সাধারণ সম্পাদক মো. শামসুল হক, যুগ্ম-সাধারণ সম্পাদক মো. মইনুল হক, ক্রীড়া বিষয়ক সম্পাদক ফিরোজ আহম্মেদ, সদস্য ও অদম্য মেধাবী মো. আলামিন মোল্লা, মনিরুল আলম, সাজ্জাদ হোসেন প্রমূখ।

ঈদের আগে হাতে ঈদের বাজার পেয়ে শারীরিক প্রতিবন্ধী সাইদ মন্ডল বলেন, আমরা এখন পর্যন্ত ঈদের কোন সদাই কিনতে পারিনি। কেউ আমাগোর এখন পর্যন্ত কিছু দেয়ওনি। পরথম আলো (প্রথম আলো) আমাগোর খোঁজ খবর নিল। আল্লাহ তুমি পরথম আলোকে ভাল রাইখো।

অন্ধ ভিখারী বাউল আশরাফুল ইসলাম প্রথম আলোকে নিয়ে একটি গান তাৎক্ষনিকভাবে পরিবেশন করে আবেগ প্রকাশ করে বলেন, ‘আমাগো পরথম পতরিকা মাঝে মধ্যে খোঁজ খবর নেই। এই জন্য এই ঘাটে আমরা পরথম আলোর কথা বলি। আমাগোর মতো মানুষরে তারা খোঁজ না নিলে কি হতো? কিন্তু তারা প্রতি বছর আমাগো খোঁজ খবর নেই। তারা আরো অনেক দূর এগিয়ে যাক এই কামনা করি।

গোয়ালন্দ উপজেলা প্রতিবন্ধী উন্নয়ন সংস্থার সভাপতি মো. রতন শেখ বলেন, আমাদের অধিকাংশ সদস্য নদী ভাঙনের শিকার ও নিঃশ্ব। তাদের তেমন কিছুই নেই। ঘাট এলাকায় ভিক্ষাবৃত্তি করে জীবন চালায়। প্রথম আলো পত্রিকা থেকে যখনই কিছু বরাদ্দ আসে তখনই আমাদের খোঁজ খবর নেই। এছাড়া প্রথম আলো বন্ধুসভার বন্ধুরা অনেক ভালো ভালো কাজ করে। তাদের কাজ আমরা সেই ২০-২২ বছর ধরে দেখে আসছি। তাই প্রথম যেমন ভালো কাজ করে থাকে। আমরাও ভালো কাজের সাথে আছি।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2021 Rajbarimail
Developed by POS Digital
themesba-lates1749691102