May 17, 2022, 7:57 pm
শিরোনামঃ
রাজবাড়ীতে পেঁয়াজের দাম বাড়লেও লোকসানে চাষিরা রাজবাড়ীতে কৃষকদের মাঝে ভর্তুকি মূল্যে কৃষি যন্ত্রপাতি বিতরণ গোয়ালন্দে জমি নিয়ে সংঘর্ষে কৃষক নিহত, মামলা দায়ের, গ্রেপ্তার ২ দৌলতদিয়ায় বেশি দামে তেল বিক্রি করায় ৪টি দোকানে জরিমানা গোয়ালন্দে হেরোইনসহ যুবক গ্রেপ্তার ফরিদপুর জেলা আ.লীগঃ শামীম হকে উল্লাস, শাহ মো. ইশতিয়াকে বিস্ময় কন্ঠশিল্পী রশীদ আহমেদ তিতু’র দ্বিতীয় মৃত্যু বাষির্কী শনিবার রাজবাড়ীতে কাঠের ঘানিতে শরিষার তেল উৎপাদন সচল রেখেছেন বাচ্চু বেপারী গোয়ালন্দে ট্রাকের ধাক্কায় দারিদ্র বিমোচন কর্মকর্তা নিহত সাংসদ কাজী কেরামত আলীর সুস্থ্যতা কামনায় গোয়ালন্দ প্রপার হাই স্কুলে দোয়া

গোয়ালন্দ ঘাট থানা পুলিশের অভিযানে ৫৩৫টি ইয়াবাবড়িসহ গ্রেপ্তার ৪ কারবারি

Reporter Name
  • Update Time : সোমবার, এপ্রিল ১১, ২০২২
  • 36 Time View
শেয়ার করুনঃ

ফিরোজ আহম্মেদ, গোয়ালন্দঃ রাজবাড়ীর গোয়ালন্দ ঘাট থানা পুলিশ পৃথক দুটি অভিযান চালিয়ে ৫৩৫টি ইয়াবাবড়িসহ রাকিবুল হাসান ওরফে রবিন মল্লিক (২৯), মো. জাকির হোসেন (২৮), শফিকুল ইসলাম (২২), ও রমজান সরদার (২৫) নামের চার তরুণকে আটক করেছে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ।

পুলিশ জানায়, রাকিবুল হাসান ওরফে রবিন মল্লিক মানিকগঞ্জের ঘিওর থানার পয়লা এলাকার আব্দুল্লাহ আল কাফি ওরফে দেলোয়ার জাহান ঝন্টুর ছেলে, জাকির হোসেন মানিকগঞ্জ ঘিওর থানার বড় পয়লা এলাকার আরশেদ আলীর ছেলে, শফিকুল ইসলাম মানিকগঞ্জ ঘিওর থানার তেরশ্রী এলাকার বাদশা মিয়ার ছেলে ও রমজান সরদার গোয়ালন্দ উপজেলার হোসেন মন্ডল পাড়ার কাশেম সরদারের ছেলে। এর মধ্যে রাকিবুল হাসানের বিরুদ্ধে ৮টি, জাকির হোসেনের বিরুদ্ধে ২টি ও রমজান সরদারের বিরুদ্ধে ২টি করে মামলা রয়েছে।

সোমবার (১১ এপ্রিল) এজাহারের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন গোয়ালন্দ ঘাট থানা পুলিশ। এর আগে মানিকগঞ্জের ৩ জনকে রোববার দিবাগত গভীররাতে উপজেলার উত্তর দৌলতদিয়া পোড়াভিটা এলাকার সামনের মোল্লা বোডিং থেকে ৪৯০টি ইয়াবাবড়ি ও রমজান সরদারকে দৌলতদিয়া পতিতাপল্লি থেকে ৪০টি ইয়াবাবড়িসহ আটক করা হয়।

পুলিশ জানায়, রোববার দিবাগত রাতে উপজেলার গোয়ালন্দ ঘাট এলাকায় ডিউটিরত ছিলেন গোয়ালন্দ ঘাট থানা পুলিশের দল। এসময় গোপন সংবাদের ভিত্তিতে গ্রেপ্তারকৃত তিন ব্যাক্তি ইয়াবা বেচাকেনার জন্য উত্তর দৌলতদিয়া পোড়াভিটার সামনের মোল্লা বোডিংয়ে অবস্থান করছেন। এছাড়া অপর আরেকজন ইয়াবা বেচাকেনার জন্য দৌলতদিয়া পতিতাপল্লির ভিতর অবস্থান করছেন। বিষয়টি গোয়ালন্দ ঘাট থানার ওসিকে জানিয়ে অভিযান  চালিয়ে ৩জনকে ৪৯০টি ইয়াবাবড়ি ও অপরজনকে ৪০টি ইয়াবাবড়িসহ গ্রেপ্তার করা হয়।

গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদার বলেন, রাজবাড়ী জেলা পুলিশ সুপার মহোদয়ের নির্দেশক্রমে মাদক নির্মূলে আমাদের নিয়মিত অভিযান অব্যাহত রয়েছে। তারই ধারাবাহিকতায় মাদক কারবারি ৪ জনকে গ্রেপ্তার করা হয়। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে সোমবার দুপুরে রাজবাড়ীর আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2021 Rajbarimail
Developed by POS Digital
themesba-lates1749691102