December 4, 2022, 3:49 am

অমিত হাসান, ওমর সানী, পপি ও রত্নারা বিজয়ী

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ডিসেম্বর ৩১, ২০১৯
  • 106 Time View
শেয়ার করুনঃ

এক বছর মেয়াদি ফিল্ম ক্লাবের নির্বাচনে সভাপতি অমিত হাসানসহ কার্যনির্বাহী সদস্য পদে বিজয়ী হয়েছেন তারকা শিল্পী ওমর সানী, পপি ও রত্নারা। সভাপতিসহ ১১ সদস্য পদের এ নির্বাচনে কার্যকরী সদস্যপদে আরও বিজয়ী হয়েছেন মাহমুদুল হক পলাশ, জাহিদ হোসেন, সাফি উদ্দিন সাফি, রাফিউদ্দিন সেলিম, রবিন খান, রশিদুল আমিন হলি ও আব্দুল্লাহ জেয়াদ।

ফিল্ম ক্লাবে এর আগে পাঁঁচবার বিভিন্ন পদে দায়িত্ব পালন করেছেন অমিত হাসান। এবারই প্রথম সভাপতি পদে ২৪২ ভোট পেয়ে নির্বাচিত হলেন এ নায়ক। তিনি বলেন, ফিল্ম ক্লাবের সদস্যরা আমাকে ভালোবাসা দিয়ে নির্বাচিত করে আমাকে যে দায়িত্ব দিল, এ পদে থেকে সেই ভালোবাসা রক্ষা করবো।
প্রথমবারের মতো নির্বাচনে অংশ নিয়ে ৩২৫ ভোটে পেয়ে কার্যকরী সদস্যপদে জয়ী হয়েছেন চিত্রনায়িকা পপি। উচ্ছ্বসিত হয়ে তিনি বলেন, প্রথম নির্বাচনে অংশ নিয়ে জয়ী হয়ে ভাল লাগছে। বিজয়ীরা মিলে ফিল্ম ক্লাবকে আরও সুন্দর পরিবেশ দেয়ার চেষ্টা করবো।

ফিল্ম ক্লাবের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে এফডিসিতে সোমবার দুপুর ২টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত। একজন সভাপতি ও ১০ জন সদস্যের জন্য ১৯ জন প্রার্থী এ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেন। নির্বাচনে মোট ভোটার সংখ্যা ছিল ৫১১ জন। এরমধ্যে ভোট পড়ে ৩৯৪ টি এবং বাতিল হয় ১৬ টি ভোট।

এ নির্বাচনে ভোট দিতে আসেন সোহেল রানা, ডিপজল, মৌসুমী, শাবনূর, ডিএ তায়েব, পলি, সাইমন ও গাঙ্গুয়াসহ অনেক শিল্পী। ফিল্ম ক্লাবের নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার ছিলেন চলচ্চিত্র প্রযোজক মেহেদী হাসান সিদ্দিকী মনির।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© All rights reserved © 2021 Rajbarimail
DeveloperAsif
themesba-lates1749691102