May 20, 2022, 11:40 pm
শিরোনামঃ
রাজবাড়ীতে শিক্ষক নিয়োগ পরীক্ষায় উত্তর সরবরাহকারী চক্রের ১৩ সদস্য আটক গোয়ালন্দে পদ্মার ভাঙনঃ থেমে আছে ঘাট আধুনিকায়ন কাজ রাজবাড়ীতে টিকা সপ্তাহ উপলক্ষে প্রশিক্ষণ কর্মশালা কালুখালীতে ভর্তুকি মূল্যে কৃষি যন্ত্রাংশ ক্রয়ে অনিয়মের অভিযোগ রাজবাড়ীতে দ্বিতীয় শ্রেনীর শিশু শিক্ষার্থী ধর্ষন, ধর্ষক গ্রেপ্তার দৌলতদিয়া-পাটুরিয়া নৌপথঃ তিন ফেরি বিকল, ঘাট এলাকায় পণ্যবাহী গাড়ির চাপ গোয়ালন্দে হেরোইনসহ তরুণ গ্রেপ্তার প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল রাজবাড়ীতে শব্দ দূষণ নিয়ন্ত্রনে সচেতনতামূলক সভা রাজবাড়ীর পুলিশ পরিদর্শক অধীর চন্দ্র রায়ের বদলি জনিত বিদায় সংবর্ধনা

গোয়ালন্দে কলাবাগানে বৃদ্ধ কৃষককে গলা কেটে হত্যা

Reporter Name
  • Update Time : রবিবার, মার্চ ২০, ২০২২
  • 125 Time View
শেয়ার করুনঃ

নিজস্ব প্রতিবেদক, গোয়ালন্দঃ রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার ছোট ভাকলা ইউনিয়নের ৯নম্বর ওয়ার্ডের চর মোকুড়ী ভাগলপুর গ্রামে মো. খলিল শেখ (৬০) নামের এক বৃদ্ধাকে ধারালো অস্ত্র দিয়ে গলায় গুরুতর জখম করে হত্যা করেছে দুর্বৃত্তরা। তিনি স্থানীয় মৃত হাতেম শেখ এর ছেলে। আজ রোববার রাত ৮টার দিকে চর মৌকুড়ী এলাকায় নিহতের নিজ কলা বাগানে এ ঘটনা ঘটে।

নিহত খলিল শেখ এর আপন খালাতো ভাই গোয়ালন্দ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান চৌধুরী জানান, খলিল শেখ ভাই চর মৌকুড়ী ভাগলপুর গ্রামে নিজ বাড়িতে বাস করতেন। রোববার (২০ মার্চ) রাত সাড়ে ৭টার দিকে এশার নামাজ আদায় করতে তিনি বাড়ী থেকে প্রায় ৫০০ ফুট দূরের স্থানীয় জামে মসজিদের উদ্দেশ্যে বের হন। কিন্তু তিনি এশার নামাজ আদায় করতে পারেননি। এশার নামাজ শেষে মসজিদ থেকে বের হয়ে পথিমধ্যে সাব্বির নামে ১৪ বছরের স্থানীয় এক কিশোর জোসনার আলোতে দেখতে পায় বাড়ির অদূরে কলাবাগানের পাশে কেউ একজন শুয়ে আছেন। সে মোবাইলের লাইট জ্বালিয়ে কাছে গিয়ে দেখে একজন বয়স্ক মানুষ গলা কাটা অবস্থায় পড়ে আছেন। তারপর তার চিল্লাচিল্লিতে আশ পাশের লোকজন এগিয়ে এসে দেখতে পায় স্থানীয় বৃদ্ধ খলিল শেখ গলা কাটা অবস্থায় পড়ে আছে। নিহত খলিল শেখের বাড়ি থেকে মসজিদের মাঝামাঝি স্থানে তার নিজস্ব কলাবাগানে হত্যাকান্ডটি ঘটে। খবর পেয়ে রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার ও গোয়ালন্দ ঘাট থানার ওসি ঘটনাস্থল পরিদর্শন করেন।

নিহত খলিল শেখ এর জামাতা ফরহাদ সরদার বলেন, তার শ্বশুরের সঙ্গে এলাকার কারও কোনো বিরোধ ছিল না। সে এলাকার মধ্যে খুবই নরম স্বভাবের একজন মানুষ ছিলেন। পেশায় তিনি একজন কৃষক। কে বা কারা তার শ্বশুরকে গলায় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে হত্যা করেছে তাকে খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান।

গোয়ালন্দ ঘাট থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদার জানান, বৃদ্ধ কৃষক খলিল শেখের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাতেই রাজবাড়ী সদর হাসপাতালের মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। তার আগে লাশের সুরোতহাল প্রতিবেদন শেষ করা হচ্ছে।যে কোনো মূল্যে হত্যাকাণ্ডের রহস্য উদ্ঘাটন এবং জড়িতদের চিহিৃত করে আইনের আওতায় আনা হবে। ইতিমধ্যে অপরাধীদের ধরতে পুলিশ মাঠে কাজ শুরু করেছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2021 Rajbarimail
Developed by POS Digital
themesba-lates1749691102