May 17, 2022, 7:27 pm
শিরোনামঃ
রাজবাড়ীতে পেঁয়াজের দাম বাড়লেও লোকসানে চাষিরা রাজবাড়ীতে কৃষকদের মাঝে ভর্তুকি মূল্যে কৃষি যন্ত্রপাতি বিতরণ গোয়ালন্দে জমি নিয়ে সংঘর্ষে কৃষক নিহত, মামলা দায়ের, গ্রেপ্তার ২ দৌলতদিয়ায় বেশি দামে তেল বিক্রি করায় ৪টি দোকানে জরিমানা গোয়ালন্দে হেরোইনসহ যুবক গ্রেপ্তার ফরিদপুর জেলা আ.লীগঃ শামীম হকে উল্লাস, শাহ মো. ইশতিয়াকে বিস্ময় কন্ঠশিল্পী রশীদ আহমেদ তিতু’র দ্বিতীয় মৃত্যু বাষির্কী শনিবার রাজবাড়ীতে কাঠের ঘানিতে শরিষার তেল উৎপাদন সচল রেখেছেন বাচ্চু বেপারী গোয়ালন্দে ট্রাকের ধাক্কায় দারিদ্র বিমোচন কর্মকর্তা নিহত সাংসদ কাজী কেরামত আলীর সুস্থ্যতা কামনায় গোয়ালন্দ প্রপার হাই স্কুলে দোয়া

চলন্ত প্রাইভেটকারে সাবেক স্বামী ও বন্ধুরা মিলে গৃবধুকে গণধর্ষণের অভিযোগ

Reporter Name
  • Update Time : সোমবার, মার্চ ১৪, ২০২২
  • 241 Time View
শেয়ার করুনঃ

নিজস্ব প্রতিবেদক, গোয়ালন্দঃ প্রাইভেটকারে জোরপূর্বক তুলে মানিকগঞ্জ থেকে রাজবাড়ীর গোয়ালন্দে আসার পথে সাবেক স্বামীসহ চার বন্ধু মিলে গৃহবধুকে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। রোববার ধর্ষণের শিকার গৃহবধু সাবেক স্বামী ও তার তিন বন্ধুর বিরুদ্ধে গোয়ালন্দ ঘাট থানায় একটি মামলা দায়ের করেছেন। তবে এ ঘটনায় এখন পর্যন্ত কেউ আটক বা গ্রেপ্তার হয়নি।

মামলায় আসামী হিসেবে সাবেক স্বামী মানিকগঞ্জের দৌলতপুর উপজেলার টুটিয়াম গ্রামের সৈকত আলীর ছেলে আল-মামুন রশিদ (৩৮), বরিশাল বিমানবন্দর থানার গনপাড়া গ্রামের আব্দুল হাসেম মাঝির ছেলে আব্দুর রব মুন্না (৪৫), হাসু (৩৪) ও রিয়াজ (৩৫) নামের চার জনের নাম রয়েছে।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, মানিকগঞ্জের দৌলতপুর উপজেলার ওই গৃহবধুর (৪৫) সাথে ২০১৮ সালে দৌলতপুর উপজেলার টুটিয়াম গ্রামের সৈকত আলীর ছেলে আল-মামুন রশিদ এর সাথে দ্বিতীয় বিয়ে হয়। এর আগে ২০১১ সালে এক সেনা সদস্যের সাথে ঢাকার আশুলিয়ার জামগড়া এলাকায় বিয়ে হয়। ওই ঘরে গৃহবধুর তিনটি সন্তান রয়েছে। ওই সেনা সদস্য অন্যত্র আরেকটি বিয়ে করায় কিছুদিন পর তাদের মধ্যে ছাড়াছাড়ি হয়ে যায়। এরপর আল-মামুনকে দ্বিতীয় বিয়ে করেন। দ্বিতীয় বিয়ের পর থেকে যৌতুকের দাবীতে প্রায় গৃহবধুকে মারপিট করতো। উপায় না পেয়ে গত বছর (২০২১ সাল) গৃহবধু মানিকগঞ্জের বিজ্ঞ নারী ও শিশু আদালতে একটি মামলা দায়ের করেন। ওই মামলায় আদালত থেকে জামিন পাওয়ার পর গত বছর ১৫ নভেম্বর বাদীনিকে তালাক দেন। এরপর থেকে বিভিন্নভাবে তাকে হুমকিও দিতে থাকে।

শনিবার (১২ মার্চ) বিকেলে গৃহবধু বাবার বাড়ি থেকে মানিকগঞ্জ ঘিওর থানার সিনজুরী গ্রামে ফুপুর বাড়ির উদ্দেশ্যে রওয়ানা হয়। সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ঘিওর পাঁচ রাস্তার কাছে ফাঁকা জায়গায় পৌছলে একটি সাদা রঙের প্রাইভেটকার থেকে সাবেক স্বামী আল-মামুনসহ গাড়িতে থাকা তার তিন বন্ধু মিলে জোর করে মুখ চেপে প্রাইভেটকারের পিছনে তুলে নেয়। এসময় রিয়াজ নামের যুবক গাড়ি চালাচ্ছিল। কিছুক্ষণ পর গৃহবধুকে জোরপূর্বক কোমল পানির সাথে নেশা জাতীয় কিছু পান করালে জ্ঞান হারিয়ে ফেলে। এরপর চলন্ত প্রাইভেটকারে পালাক্রমে আল-মামুন, আব্দুর রব মুন্না ও হাসু তাকে ধর্ষণ করে। গাড়িটি পাটুরিয়া ঘাট থেকে ফেরিতে নদী পাড়ি দিয়ে দৌলতদিয়া হয়ে রাত সাড়ে ১১টার দিকে উপজেলার উজানচর ইউনিয়নের বাহাদুরপুর গ্রামের একটি পরিত্যাক্ত ফাঁকা ভিটায় হাত-পা বেধে ফেলে পালিয়ে যায়। এসময় তার চিৎকার শুনে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে পুলিশকে খবর দেয়।

পুলিশ রাতে বাহাদুরপুর কালুর মোড় এলাকা থেকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেয়। পরবর্তীতে গৃহবধু রোববার (১৩ মার্চ) বিকেলে গোয়ালন্দ ঘাট থানায় উল্লেখিত চারজনকে আসামী করে একটি মামলা দায়ের করেন। খবর পেয়ে সোমবার দুপুরে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মাঈন উদ্দিন চৌধুরী ঘটনাস্থল পরিদর্শন করেন।

গোয়ালন্দ ঘাট থানার ওসি স্বপন কুমার মজুমদার জানান, খবর পেয়ে শনিবার দিবাগত মধ্যরাতেই গৃহবধুকে উদ্ধার করি। পরদিন রোববার গৃহবধু থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা গ্রহণ করে ডাক্তারি পরীক্ষা করাতে রাজবাড়ী সদর হাসপাতালে পাঠায়। চিকিৎসকরা ধর্ষণ সংক্রান্ত কোন বিষয় জানাতে অপরাগতা প্রকাশ করেছেন, পরীক্ষার রিপোর্টের অপেক্ষায় আছি। সোমবার বিকেলে গৃহবধুকে তার পরিবারের কাছে ফিরিয়ে দেওয়া হয়েছে। আসামীদের গ্রেপ্তারে পুলিশ মাঠে কাজ করছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2021 Rajbarimail
Developed by POS Digital
themesba-lates1749691102