May 17, 2022, 9:18 pm
শিরোনামঃ
রাজবাড়ীতে পেঁয়াজের দাম বাড়লেও লোকসানে চাষিরা রাজবাড়ীতে কৃষকদের মাঝে ভর্তুকি মূল্যে কৃষি যন্ত্রপাতি বিতরণ গোয়ালন্দে জমি নিয়ে সংঘর্ষে কৃষক নিহত, মামলা দায়ের, গ্রেপ্তার ২ দৌলতদিয়ায় বেশি দামে তেল বিক্রি করায় ৪টি দোকানে জরিমানা গোয়ালন্দে হেরোইনসহ যুবক গ্রেপ্তার ফরিদপুর জেলা আ.লীগঃ শামীম হকে উল্লাস, শাহ মো. ইশতিয়াকে বিস্ময় কন্ঠশিল্পী রশীদ আহমেদ তিতু’র দ্বিতীয় মৃত্যু বাষির্কী শনিবার রাজবাড়ীতে কাঠের ঘানিতে শরিষার তেল উৎপাদন সচল রেখেছেন বাচ্চু বেপারী গোয়ালন্দে ট্রাকের ধাক্কায় দারিদ্র বিমোচন কর্মকর্তা নিহত সাংসদ কাজী কেরামত আলীর সুস্থ্যতা কামনায় গোয়ালন্দ প্রপার হাই স্কুলে দোয়া

কুপিয়ে হাত বিচ্ছিন্ন করার ঘটনার হোতা ও সহযোগী র‌্যাবের হাতে গ্রেপ্তার

Reporter Name
  • Update Time : বুধবার, মার্চ ৯, ২০২২
  • 75 Time View
শেয়ার করুনঃ

নিজস্ব প্রতিবেদক, রাজবাড়ীঃ রাজবাড়ীর গোয়ালন্দের চাঞ্চল্যকর রিয়াজ শেখের হাত বিচ্ছিন্নপূর্বক হত্যা চেষ্টা মামলার মূলহোতা মো. হুমায়ুন শেখকে (১৮) চব্বিশ ঘন্টার মধ্যে গ্রেপ্তার করেছে র‌্যাব-৮, সিপিসি-২, ফরিদপুর ক্যাম্পের একটি দল। একই সাথে র‌্যাব হুমায়ুনের আরেক সহযোগী মো. ফরহাদ শেখকেও (২৫) গ্রেপ্তার করেছে। বুধবার (৯ মার্চ) দুপুরে র‌্যাব-৮, সিপিসি-২, ফরিদপুর ক্যাম্প সংবাদ সম্মেলন করে বিষয়টি নিশ্চিত করেন।

সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্প কোম্পানীর অধিনায়ক, পুলিশ সুপার মো. শফিকুল ইসলাম। গ্রেপ্তরকৃত আসামী মো. হুমায়ুন শেখ গোয়ালন্দ উপজেলার উত্তর দৌলতদিয়া শামসু মাস্টার পাড়ার হাশেম শেখ এর ছেলে ও সহযোগী মো. ফরহাদ শেখ একই গ্রামের মো. সালেক শেখের ছেলে।

বুধবার দুপুরে র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্প কার্যালয়ে সংবাদ সম্মেলনে র‌্যাব জানায়, গত রোববার (৬ মার্চ) স্থানীয় তথ্যর উপর ভিত্তি করে জানতে পারি প্রেম ঘটিত কারণে গোয়ালন্দের উত্তর দৌলতদিয়া শামসু মাস্টার পাড়ার মো. রিয়াজ শেখ (২৫) নামের এক যুবকের হাত বিচ্ছিন্নপূর্বক তাকে হত্যার চেষ্টা করে উক্ত আসামীদ্বয়। উক্ত সংবাদ অবহিত হওয়ার পর বিষয়টি গোয়েন্দা তৎপরতা অব্যাহত রাখা হয়। এরই ধারাবাহিকতায় ঘটনার মূলহোতা হুমায়ুনকে কুষ্টিয়া সদর উপজেলা এলাকা থেকে আজ বুধবার ভোররাতে  গ্রেপ্তার করা হয়। তার আগে হুমায়ুনের সহযোগী ফরহাদকে গতকাল মঙ্গলবার দিবাগত মধ্যরাতে ফরিদপুরের নগরকান্দা উপজেলা এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। হুমায়ুন স্থানীয়ভাবে কিশোর গ্যাংয়ের দলনেতা।

আসামী হুমায়ুন প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকারোক্তিতে জানা যায়, তার সাথে পার্শ্ববর্তী এলাকার একটি মেয়ের সাথে প্রেম ছিল। কিন্তু ভিকটিম রিয়াজের কারণে তাদের মধ্যে মনোমালিন্য তৈরি হয়। তারই প্রেক্ষিতে গত ৬ মার্চ দৌলতদিয়া রেলস্টেশন এলাকা থেকে রিয়াজকে ধারালো অস্ত্র দ্বারা হাত বিচ্ছিন্নপূর্বক হত্যা করার চেষ্টা চালায়।

র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্প কোম্পানীর সহঅধিনায়ক, অতিরিক্ত পুলিশ সুপার মো. খোরশেদ আলম জানান, তিনিসহ পুলিশ সুপার ও কোম্পানী কমান্ডার মো. শফিকুল ইসলামের নেতৃত্বে মঙ্গলবার দিবাগত রাত থেকে র‌্যাবের দল অভিযান পরিচালনা করেন।

মো. খোরশেদ আলম বলেন, আসামী মো. হুমায়ুন শেখ বিভিন্ন অসামাজিক ও সন্ত্রাসী কর্মকান্ডে জড়িত। কয়েক বছর আগে সে নারী ও শিশু নির্যাতনের একটি মামলায় ১৪ দিন কারাভোগ করে বর্তমানে সে জামিনে রয়েছে বলেও জানায় র‌্যাব-৮। পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ধৃত আসামীদেরকে রাজবাড়ীর রেলওয়ে থানায় হস্তান্তর করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী স্থানীয় কয়েকজন জানান, রোববার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে রিয়াজ শেখ দৌলতদিয়া রেলষ্টেশন এলাকায় রেললাইনের পাশে দাড়িয়ে মুঠোফোনে কথা বলছিল। এসময় আগে থেকে ওঁত পেতে থাকা হুমায়ুন সহযোগীকে সাথে করে ধারালো সোল দিয়ে আকষ্মিকভাবে কোপ দেয়। রিয়াজ বাম হাত দিয়ে ঠেকাতে গেলে এক কোপে কব্জির ওপর থেকে হাত বিচ্ছিন্ন হয়ে রেললাইনের ওপর পড়ে।স্থানীয়রা তাকে উদ্ধার করে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। পরে তাকে ঢাকার পঙ্গু হাসপাতালে স্থানান্তর করে।বর্তমানে রিয়াজ সেখানেই চিকিৎসাধীন রয়েছেন। রিয়াজ দৌলতদিয়া ইউনিয়নের সোরাপ মন্ডল পাড়ার মো. বাবু শেখের ছেলে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2021 Rajbarimail
Developed by POS Digital
themesba-lates1749691102