February 1, 2023, 2:01 am
শিরোনামঃ
রাজবাড়ী সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ে দুইদিন ব্যাপি বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতার উদ্বোধন গোয়ালন্দে পাঠাভ্যাস উন্নয়ন কর্মসূচির উদ্বুদ্ধকরণ কর্মশালা অনুষ্ঠিত ফরিদপুরের টেপাখোলা কাদরিয়া চিশতীয়া পাক দরবার শরীফের উরস সম্পন্ন গোয়ালন্দে পুকুর সেচের পানিতে কৃষকের ফসল প্লাবিত, ক্ষতিপূরণ দাবি গোয়ালন্দে দৈনিক গণমুক্তি পত্রিকার ৫০তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়া রুটে সাড়ে ১১ ঘন্টা পর ফেরি চলাচল শুরু চট্রগ্রাম সিটি কর্পোরেশনের প্রকৌশলীর উপর হামলার প্রতিবাদে রাজবাড়ীতে মানববন্ধন ফরিদপুরে চিশ্‌তি মঞ্জিল দরবার শরীফের বাৎসরিক ওরশ অনুষ্ঠিত গোয়ালন্দে কৃষকদের নিয়ে মাঠ দিবস অনুষ্ঠিত রাজবাড়ীতে মায়ের সাথে অভিমানে বিষ পানে ছেলে জিদ্দি’র মৃত্যু

প্রেম ঘটিত বিষয় নিয়ে তরুণের বাম হাত কেটে নিল আরেক তরুন

Reporter Name
  • Update Time : রবিবার, মার্চ ৬, ২০২২
  • 386 Time View
শেয়ার করুনঃ

কামাল হোসেন ও মঈন মৃধা, রাজবাড়ীঃ রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া  রেলষ্টেশন এলাকায় পূর্ব শক্রতার জের ধরে কোপ দিয়ে রিয়াজ শেখ (২৪) নামের এক তরুণের বাম হাত বিচ্ছিন্ন করে ফেলেছে। স্থানীয় আরেক তরুণ হুমায়ুন ওরফে হুমাইয়ের (২৫) সাথে প্রেম ঘটিত বিষয়কে কেন্দ্র করে বিরোধ চলছিল।

ক্ষোভের বসে হুমায়ুন নামের ওই তরুণ ধারালো অস্ত্র দিয়ে রিয়াজের বাম হাতের কনুইর নিচ থেকে ও কজ্বির উপর থেকে এক কোঁপে বিচ্ছিন্ন করে ফেলে। রোববার (৬ মার্চ) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে দৌলতদিয়া রেলস্টেশন এলাকা নিরালা বোডিংয়ের  সামনে এই ঘটনাটি ঘটে। রিয়াজ গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া সোরাপ মন্ডল পাড়ার মো. বাবু শেখের ছেলে। আর হুমায়ুন সামসু মাস্টার পাড়ার হাসেম ওরফে হাসির ছেলে।

স্থানীয়রা জানায়, প্রেম ঘটিত  কারনে দুদিন আগে হুমায়ুন ওরফে হুমাই নামের ওই তরুণ একটি থাপ্পর দেয় রিযাজকে। সে বিষয় নিয়ে আজ রোববার রাতে স্থানীয়ভাবে মীমাংসার জন্য বসার কথা ছিলো। সন্ধ্যার দিকে রিয়াজ শেখ দৌলতদিয়া রেল স্টেশন এলাকায় আসে। সেখানে আগে থেকেই ওঁতপেতে থাকা হুমায়ুন ধারালো অস্ত্র দিয়ে রিয়াজের মাথায় কোপ দেয়। রিয়াজ হাত দিয়ে সেটি ঠেকাতে গেলে কব্জির উপর থেকে কেটে পরে যায়।

গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুদার বলেন, সন্ধ্যা সাড়ে ৬টার দিকে রেলষ্টেশনের রেললাইনরে ওপর স্থানীয় লোকজনের সামনে দুর্ঘটনাটি ঘটে। আমি সংবাদ পাওয়ার সঙ্গেই মোবাইল ফোর্স পাঠিয়েছি এবং আমি নিজেও উপস্থিত হই। জানতে পারলাম প্রেম সংক্রান্ত ঘটনাকে কেন্দ্র করে এ ঘটনা ঘটে। আহত রিয়াজকে ফরিদপুর থেকে তাকে ঢাকার পঙ্গু হাসপাতালে নেওয়া হচ্ছে। ইতিমধ্যে এ ঘটনার সাথে জড়িতদের ধরতে পুলিশ মাঠে কাজ শুরু করেছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2021 Rajbarimail
DeveloperAsif
themesba-lates1749691102