May 20, 2022, 11:12 pm
শিরোনামঃ
রাজবাড়ীতে শিক্ষক নিয়োগ পরীক্ষায় উত্তর সরবরাহকারী চক্রের ১৩ সদস্য আটক গোয়ালন্দে পদ্মার ভাঙনঃ থেমে আছে ঘাট আধুনিকায়ন কাজ রাজবাড়ীতে টিকা সপ্তাহ উপলক্ষে প্রশিক্ষণ কর্মশালা কালুখালীতে ভর্তুকি মূল্যে কৃষি যন্ত্রাংশ ক্রয়ে অনিয়মের অভিযোগ রাজবাড়ীতে দ্বিতীয় শ্রেনীর শিশু শিক্ষার্থী ধর্ষন, ধর্ষক গ্রেপ্তার দৌলতদিয়া-পাটুরিয়া নৌপথঃ তিন ফেরি বিকল, ঘাট এলাকায় পণ্যবাহী গাড়ির চাপ গোয়ালন্দে হেরোইনসহ তরুণ গ্রেপ্তার প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল রাজবাড়ীতে শব্দ দূষণ নিয়ন্ত্রনে সচেতনতামূলক সভা রাজবাড়ীর পুলিশ পরিদর্শক অধীর চন্দ্র রায়ের বদলি জনিত বিদায় সংবর্ধনা

সাংবাদিকরা প্রশাসনের প্যারালালী সাহায্য সহযোগিতা করেন -নবাগত জেলা প্রশাসক

হেলাল মাহমুদ, রাজবাড়ীঃ
  • Update Time : শনিবার, জানুয়ারি ১৫, ২০২২
  • 98 Time View
শেয়ার করুনঃ

রাজবাড়ী জেলার নবাগত জেলা প্রশাসক আবু কায়সার খান সাংবাদিকদের উদ্দেশ্যে বলেছেন, সাংবাদিকরা সবসময় আমাদের প্যারালালী সাহায্য সহযোগিতা করে থাকেন। ১০ বছর মাঠ প্রশাসনে কাজ করে আমি সেটা দেখতে পেয়েছি।শনিবার সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আয়োজিত রাজবাড়ী জেলায় কর্মরত বিভিন্ন ইলেট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় জেলা প্রশাসক কথাগুলো বলেন।

তিনি বলেন, আমরা মনে করি আপনাদের সহযোগিতা মাঠ প্রশাসনের অনেক সফলতা পায়। আপনারা মাঠ প্রশাসনের সফলতা তুলে ধরেন, আপনাদের লেখনি বা ইলেকট্রনিক মিডিয়ায় রিপোর্টিংয়ের মাধ্যমে। আমার কর্ম দিবসের তৃতীয় দিন, আমি আপনাদের সাথে পরিচিত হতে পারলাম এবং মতামত জানতে পারলাম। এই চ্যালেঞ্জগুলো যদি আমরা মোকাবেলা করতে পারি তাহলে রাজবাড়ী জেলাবাসী উপকৃত হবে। আপনাদেরকে বিশেষভাবে ধন্যবাদ জানাচ্ছি এই চ্যালেঞ্জ আমাদের সামনে উপস্থাপন করার জন্য। আমরা এই চ্যালেঞ্জগুলো নোটিশ করেছি। এই চ্যালেঞ্জগুলো অনুসরণ করে আমরা আমাদের কর্মকান্ড শুরু করবো। আমাদের ত্রুটিবিচ্যুতি, জেলার সমস্যা আমাদের ফোন নাম্বারগুলো ২৪ ঘণ্টা খোলা থাকে তৎক্ষণাৎ আমাদের জানাবেন। আমি এখনে যোগদানের আগেই শুনেছি আপনারা প্রশাসনকে অনেক সহযোগিতা করেন। আশা করি সামনের দিনগুলোতে এই সহযোগিতা আরও বৃদ্ধি পাবে।

মতবিনিময় সভায় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ মাহাবুর রহমান, রাজবাড়ী প্রেসক্লাবের সভাপতি খান মোঃ জহুরুল হক, সাধারণ সম্পাদক খোন্দকার আব্দুল মতিন, রাজবাড়ী রিপোর্টার্স ইউনিটির ভারপ্রাপ্ত সভাপতি ও যুগান্তর জেলা প্রতিনিধি হেলাল মাহমুদ সহ অন্যান্যরা বক্তব্য দেন।

পরে নবাগত জেলা প্রশাসক আবু কায়সার খানকে ফুলেল শুভেচ্ছা জানান রাজবাড়ী প্রেসক্লাব ও রাজবাড়ী রিপোর্টার্স ইউনিটি। রাজবাড়ী রিপোর্টার্স ইউনিটির ভারপ্রাপ্ত সভাপতি ও যুগান্তরের জেলা প্রতিনিধি হেলাল মাহমুদ, সাধারণ সম্পাদক ও দৈনিক সময়ের আলো’র জেলা প্রতিনিধি শিহাবুর রহমান, সহ-সম্পাদক ও গাজী টিভি জেলা প্রতিনিধি আশিকুর রহমান, দৈনিক ইত্তেফাকের জেলা প্রতিনিধি মাহফুজুর রহমানসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্টনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2021 Rajbarimail
Developed by POS Digital
themesba-lates1749691102