August 5, 2022, 7:58 pm
শিরোনামঃ
ক্যান্সারে আক্রান্ত আলিফের পাশে প্রথম আলো গোয়ালন্দ বন্ধুসভা গোয়ালন্দে পদ্মার ২৫ কেজির বিপন্ন বাগাড় বিক্রি হলো ২৮ হাজার টাকায় গোয়ালন্দে ডিবি পুলিশের অভিযানে ইয়াবাসহ গ্রেপ্তার ১ রাজবাড়ীতে ৬০ কোটি টাকা হাতিয়ে নেওয়া এমএলএম কোম্পানির প্রধান গ্রেপ্তারের পর কার্যালয়ে তল্লাশি রাজবাড়ী জেলা ট্রাক কাভার্ডভ্যান ড্রাইভার্স ইউনিয়নের ত্রি-বার্ষিক সাধারন সভা অনুষ্ঠিত রাজবাড়ীতে নির্বাচনী প্রতিশ্রতি বাস্তবায়নের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ব্রেইন স্ট্রোকে রোগীর পাশে “আমরা রাজবাড়ীর সন্তান” গোয়ালন্দ থানা পুলিশের অভিযানে লুন্ঠিত চোরাই স্বর্নের চেইনসহ গ্রেফতার ২ কালুখালীতে টিনের বেড়ার সাথে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মা-মেয়ের মৃত্যু দৌলতদিয়া ঘাটে ঈদ ফেরত মানুষের ঢল, দিন শেষে গাড়ির চাপ বাড়ছে

যানজটে আটকে থাকা নারীর ভ্যানিটি ব্যাগ ছিনতাই, গ্রেপ্তার ১

নিজস্ব প্রতিবেদক, গোয়ালন্দঃ
  • Update Time : সোমবার, জানুয়ারি ১০, ২০২২
  • 160 Time View
শেয়ার করুনঃ

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ফেরির জন্য রোববার দিবাগত মধ্যরাতে অপেক্ষমান যানবাহনের জ্যামে আটকে থাকা এক নারী বাসযাত্রীর ভ্যানিটি ব্যাগসহ মূল্যবান জিনিসপত্র ছিনিয়ে নিয়েছে ছিনতাইকারীরা। এ ঘটনায় পুলিশ আশিক মোল্লা (২০) নামের এক চিহিৃত ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে। আশিকের বিরুদ্ধে গোয়ালন্দ ঘাট থানায় মাদক, ছিনতাইসহ বিভিন্ন ধরনের ১২টি মামলা রয়েছে।

গ্রেপ্তারকৃত আশিক মোল্লা গোয়ালন্দ পৌরসভার বিজয় বাবুর পাড়ার মৃত কেসমত মোল্লার ছেলে। সোমবার ভোররাতের দিকে দৌলতদিয়া ঘাট এলাকা থেকে গ্রেপ্তার করে পুলিশ। পুলিশ তার কাছ থেকে খোয়া যাওয়া মুঠোফোন, নগদ টাকা ও একটি ধারালো চাকু উদ্ধার করেছে।

পুলিশ ও ঘাট সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, রোববার (৯ জানুয়ারী) চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার আলী আট নগর গ্রামের আব্দুস সালামের মেয়ে সাবরিনা সুলতানা (২২) চুয়াডাঙ্গা থেকে সিডি ডিলাক্স নামক পরিবহনের করে দুই ভাতিজাকে সাথে করে ঢাকায় যাচ্ছিলেন। তাদের বাসটি রোববার দিবাগত রাত সোয়া ১টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের দৌলতদিয়া ক্যানাল ঘাট সংলগ্ন এ্যালিনা মেম্বারের বাড়ির সামনে সিরিয়ালে আটকা পড়ে। এসময় বড় ভাইয়ের মেয়ে মোস্তারীর(১০) প্রকৃতির ডাকে সারা দেয়ায় তাকে নিয়ে বাস থেকে নেমে রাস্তার ধারে বসে। রাত অনুমান দেড়টার দিকে ২-৩জন অজ্ঞাত ছিনতাইকারী এসে তাদেরকে ধারালো অস্ত্র ঠেকিয়ে ঝাপটে ধরে কাছে থাকা ভ্যানিটি ব্যাগ ছিনিয়ে নিয়ে যায়। ওই ব্যাগে একটি মুঠোফোন, নগদ ১,১৫০ টাকা, একটি কুরআন শরীফ ও কিছু কসমেটিক্স ছিল। পরে তিনি চিৎকার করলে আশপাশের লোকজন এসে ধাওয়া দিলে ছিনতাইকারীরা এসে পালিয়ে যায়। পরে সকালে তিনি এ বিষয়ে গোয়ালন্দ ঘাট থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদার জানান, আশিক মোল্লা একজন চিহিৃত মাদক ব্যবসায়ী ও ছিনতাইকারী দলের সক্রিয় সদস্য। গত সপ্তাহে তাকে গ্রেপ্তার করে জেলা কারাগারে পাঠানো হয়েছিল। তিনদিন আগে জামিনে বের হয়ে পুনরায় ছিনতাই, মাদকসহ নানা অপরাধের সাথে জড়িয়ে পড়েছে। তার বিরুদ্ধে গোয়ালন্দ ঘাট থানায় ছিনতাই, মাদক, চুরিসহ ১২টি মামলা রয়েছে। তাকে আজ সোমবার সকালে দৌলতদিয়া ঘাট এলাকা থেকে গ্রেপ্তারের পর রাজবাড়ীর চিফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে প্রেরণ করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2021 Rajbarimail
DeveloperAsif
themesba-lates1749691102