January 20, 2022, 6:00 pm

দৌলতদিয়া যৌনপল্লি থেকে গাঁজাসহ দুই ব্যক্তি গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, গোয়ালন্দঃ
  • Update Time : সোমবার, জানুয়ারি ১০, ২০২২
  • 30 Time View
শেয়ার করুনঃ

রাজবাড়ীর গোয়ালন্দ ঘাট থানা পুলিশ রোববার দিবাগত গভীররাতে উপজেলার দৌলতদিয়া ঘাট যৌনপল্লিতে অভিযান চালিয়ে গাঁজাসহ দুই ব্যক্তিকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃতরা হলো উপজেলার দৌলতদিয়া শামসু মাষ্টার পাড়ার মৃত এনায়েত মল্লিকের ছেলে শহিদুল ইসলাম (৪৩) ও ঢাকার সাভারের ঈশাখাঁ বাদ গ্রামের সুধীর রাজবংশীর ছেলে শ্রী চিত্ত রাজবংশী (৫৪)। তাদের কাছ থেকে পুলিশ এক কেজি ১০০ গ্রাম উদ্ধার করেছে।

থানা পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে রোববার দিবাগত সাড়ে ১০টার দিকে দৌলতদিয়া যৌনপল্লির আইয়ুব মেম্বারের গলির ভিতর মাদক বেচাকেনা হচ্ছে জানতে পেয়ে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক কারবারীরা পালানোর চেষ্টাকালে পুলিশ হাতেনাতে শহিদুল ইসলাম ও চিত্ত রাজবংশীকে আটক করে। এসময় শহিদুল ইসলামের হাতে থাকা ব্যাগ থেকে ৬০০ গ্রাম এবং চিত্ত রাজবংশীর কাছ থেকে আরো ৫০০ গ্রাম গাঁজা উদ্ধার করে। যার আনুমানিক বাজার মূল্য প্রায় ৩৩ হাজার টাকা। এছাড়া তাদের কাছ থেকে গাঁজা বিক্রির ৩ হাজার ৫০ টাকা জব্দ করে।

সংবাদের সত্যতা নিশ্চিত করে গোয়ালন্দ ঘাট থানার নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদার জানান, এ ঘটনায় থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) শহিদুল ইসলাম বাদী হয়ে রোববার রাতেই তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে একটি মামলা দায়ের করেন। ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে সোমবার দুপুরে তাদের রাজবাড়ীর চিফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে পাঠানো হয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2021 Rajbarimail
Developed by POS Digital
themesba-lates1749691102