January 20, 2022, 4:41 pm

গোয়ালন্দে দিনদুপুরে টাকা ছিনতাই, ছুরির আঘাতে ব্র্যাকের নারী কর্মকর্তা আহত

Reporter Name
  • Update Time : শনিবার, জানুয়ারি ৮, ২০২২
  • 194 Time View
শেয়ার করুনঃ

রাজবাড়ীর গোয়ালন্দে দিন দুপুরে ঢাকা-খুলনা মহাসড়কে মটরসাইকেলের গতিরোধ করে নগদ দুই লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এসময় ছিনতাইকারীদের ছুরিকাঘাতে নারী এনজিওকর্মী আহত হন। আহত নারী এনজিওকর্মী মোসা. নাসিমা খাতুন (৪২)। তিনি ফরিদপুরের কোতয়ালী থানার ঈশান গোপালপুর ইউনিয়নের চাঁদপুর গ্রামের আকতার হোসেন সরদার এর স্ত্রী। তিনি বেসরকারী সংস্থা ব্র্যাক এর স¤্রাটনগর শাখার হিসাব রক্ষক হিসেবে কর্মরত আছেন।

ঘটনাটি ঘটেছে গত বুধবার (৫ জানুয়ারী) দুপুর দেড়টার দিকে। এ ঘটনায় পরদিন বৃহস্পতিবার (৬ জানুয়ারী) রাতে গোয়ালন্দ ঘাট থানায় এনজিওকর্মী নাসিমা খাতুন বাদী হয়ে অজ্ঞাতনামা তিন ছিনতাইকারীর বিরুদ্ধে একটি মামলা (নং-১০) দায়ের করেছেন। তবে এ ঘটনায় পুলিশ এখন পর্যন্ত কাউকে গ্রেপ্তার বা আটক করতে পারেনি।

নাসিমা খাতুন জানান, ব্র্যাক এর সদস্যদের মাঝে লোন বিতরণের জন্য গোয়ালন্দ উপজেলা কমপ্লেক্স শাখা সোনালী ব্যাংক এ টাকা তুলতে যান। সেখান থেকে দুপুর সোয়া ১টার দিকে নগদ দুই লাখ টাকা উত্তোলন করে মাঠকর্মী (পিও) মো. সাইফুল ইসলাম (২৯) এর মটরসাইকেল যোগে ব্র্যাক রাজবাড়ী সদর উপজেলার স¤্রাটনগর শাখার উদ্দেশ্যে রওয়ানা হন। দুপুর দেড়টার দিকে তারা ঢাকা-খুলনা মহাসড়ক দিয়ে গোয়ালন্দের জমিদারব্রীজ এলাকায় পৌছলে অজ্ঞাতনামা তিন মটরসাইকেল আরোহী পিছন থেকে এসে তাদের মটরসাইকেলকে ধাক্কা মেরে ফেলে দেয়। এসময় সহকর্মী সাইফুল ইসলাম কোন রকম উঠেই কি হয়েছে জিজ্ঞাসা করলে তিন জনের একজন গাড়ি থেকে নেমেই তাকে কিল-ঘুষি ও লাথি মেরে আবার মাটিতে ফেলে দেয়।

ওই নারী কর্মকর্তা আরো জানান, পরবর্তীতে আরেক ছিনতাইকারী এসে তার (নাসিমার) কাঁধে ঝোলানো ব্যাগ ছিনিয়ে নেওয়ার চেষ্টা করেন। বাধা দেয়ার চেষ্টা করলে একজন ধারালো ছুরি দিয়ে তার বাম হাতের কনুইয়ের ওপর আঘাত করে রক্তাত্ব জখম করে। এসময় বাধ্য হয়ে ব্যাগটি তিনি ছেড়ে দেন। পরে ছিনতাইকারীরা নগদ ২ লাখ টাকাসহ ব্যাগটি ছিনিয়ে নিয়ে মহাসড়ক দিয়ে গোয়ালন্দ মোড়ের দিকে দ্রুত গতিতে ছুটে যান। ওই ব্যাগে তার আরো কিছু ব্যক্তিগত নগদ টাকা ও একটি সেম্ফনির মুঠোফোন ছিল। ছিনতাইকারীদের প্রত্যেকের মাথায় কালো রঙের হেলমেট ও পড়নে কালো রঙের জ্যাকেট পড়া ছিল। তাদের বয়স অনুমান ২০ থেকে ৩০ বছরের মধ্যে হবে। পরে তাদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে তাদেরকে উদ্ধার করে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এ বিষয়ে জানতে চাইলে গোয়ালন্দ ঘাট থানার দ্বিতীয় কর্মকর্তা উপপরিদর্শক (এস.আই) জাকির হোসেন জানান, এ ঘটনায় বৃহস্পতিবার রাতে এনজিও ব্র্যাক স¤্রাট নগর শাখার হিসাব রক্ষক নাসিমা খাতুন বাদী হয়ে অজ্ঞাতনামা তিন ছিনতাইকারীর বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছেন। পুলিশ এখন পর্যন্ত কাউকে গ্রেপ্তার করতে না পারলেও অপরাধীদের ধরতে মাঠে কাজ করছেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2021 Rajbarimail
Developed by POS Digital
themesba-lates1749691102