August 12, 2022, 12:26 pm
শিরোনামঃ
গোয়ালন্দে ‘গ্রামীণ উন্নয়নে পর্যটন’ শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত রাজবাড়ীতে ধর্ষনকালে এলাকাবাসি হাতেনাতে আটক করে পুলিশে দিল ধর্ষককে রাজবাড়ীতে মান ভেদে প্রতি কেজি চালের বাজার দর বেড়েছে ৬ থেকে ৮ টাকা রাজবাড়ীর বালিয়াকান্দির পদ্মবিলের অপার সৌন্দর্যে মুগ্ধ দর্শনার্থীরা রাজবাড়ীর চর চাঁদপুর ও রামনগর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিদায় সংবর্ধনা যৌনপল্লীর মা ও শিশুদের দিনব্যাপী বিনামূল্যে চিকিৎসাবসেবা দিল উত্তোরণ ফাউন্ডেশন রাজবাড়ীতে কৃষি ব্যাংকে ঋণ জালিয়াতি, মৃত ব্যক্তির নামেও ঋণ গোয়ালন্দে বঙ্গমাতার জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষে সেলাই মেশিন ও অনুদানের চেক বিতরণ ফরিদপুর জেলা আওয়মীলীগ কার্যালয়ে ‘‘বঙ্গবন্ধু কর্নার” স্থাপন গোয়ালন্দে নবম শ্রেনীর স্কুল ছাত্রী অপহরণের চার মাস পর উদ্ধার, গ্রেপ্তার ১

গোয়ালন্দে অসহায় ৯০০ নারী ও শিশুর মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক, গোয়ালন্দঃ
  • Update Time : শুক্রবার, জানুয়ারি ৭, ২০২২
  • 148 Time View
শেয়ার করুনঃ

করোনার প্রভাবে অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া যৌনপল্লির অসহায় ৮০০ জন নারী এবং ১০০ জন শিশুর মাঝে গতকাল শুক্রবার দুপুরে বিভিন্ন খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। বেসরকারী সংস্থা শাপলা মহিলা সংস্থার পক্ষ থেকে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

শাপলা মহিলা সংস্থার সভানেত্রী চঞ্চলা মন্ডলের সভাপতিত্বে জিয়াউর রহমান এর সঞ্চালনায় খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গোয়ালন্দ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আজিজুল হক খান, পৌরসভার মেয়র মো. নজরুল ইসলাম, গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদার, দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রহমান মন্ডল, গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক মোহাম্মদ আলী মোল্লা, দৌলতদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোশাররফ প্রামানিক, মুক্তি মহিলা সমিতির প্রকল্প কর্মকর্তা আতাউর রহমান, শাপলা মহিলা সংস্থার সহকারী ব্যবস্থাপক খোরশেদ আলম প্রমূখ।

শুক্রবার দুপুরে দৌলতদিয়া রেলষ্টেশন শহিদ মিনার চত্বরে আয়োজিত খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে নারীদের জন্য রয়েছে ২৫ কেজি ওজনের এক বস্তা চাউল, ৬ কেজি আলু, ৫ কেজি ডাল, ১ কেজি লবন, ১ লিটার সয়াবিন তেল, ৫টি সাবান এবং ১টি করে মাস্ক। এছাড়া শিশুদের জন্য দেওয়া হয় ৪ প্যাকেট করে বিস্কুট, ১ কেজি করে চিনি, ২৫০ গ্রাম ওজনের এক প্যাকেট করে গুড়া দুধ ও ৫০০ গ্রাম ওজনের দুই প্যাকেট করে সুজি।

আয়োজকদের পক্ষ থেকে জানানো হয়, দাতা সংস্থা দি কাদেরী চ্যারীটেবল ফাউন্ডেশন (কেসিএফ) এর সহযোগিতায় ফরিদপুরের সিএনবি ঘাট ও রাজবাড়ীর দৌলতদিয়া যৌনপল্লির অসহায় মানুষের মাঝে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে। করোনার কারণে স্বাস্থ্যবিধি মেনে শুক্রবার ৪০০ জন নারী ও ১০০ জন শিশুর মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। পরদিন শনিবার অবশিষ্ট আরো ৪০০ জন নারীসহ মোট ৮০০ জন নারী ও ১০০ জন শিশুর মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2021 Rajbarimail
DeveloperAsif
themesba-lates1749691102