January 20, 2022, 5:48 pm

কুয়াশায় আটকে থাকায় এ্যাম্বুলেন্সেই মারা গেলো শিশুটি

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, জানুয়ারি ৬, ২০২২
  • 30 Time View
শেয়ার করুনঃ

মইন মৃধা, রাজবাড়ীঃ ঘন কুয়াশার কারনে দেশের গুরুত্বপূর্ণ নৌরুট  রাজবাড়ীর দৌলতদিয়া-পাটুরিয়ায় ফেরি চলাচল বন্ধ থাকায় এ্যাম্বুলেন্সের মধ্যেই ১০ মাস বয়সী এক শিশু সন্তানের মৃত্যু হয়েছে। বুধবার (৫ জানুয়ারি) সকাল ৯ টার দিকে ৭নং ফেরি ঘাটে পন্টুনের উপর এই ঘটনা ঘটে। তাদের বাড়ী মেহেরপুর জেলা গাংগী থানার মাজমারি গ্রামে। বাবা মো. নাজিমুল ইসলাম ও মাতা তানজিনা খাতুনের এটি প্রথম  শিশু সন্তান।

শিশুটির মা তানজিনা খাতুন আহাজারি করে বলেন, ঘাট কর্তৃপক্ষের অবহেলা আর গাফলতির কারনে আজ আমার একমাত্র কলিজার টুকরো শিশুটি মারা গেলো। তারা ইচ্ছা করলে আমাদের নিয়ে ওপারে যেতে পারতো কিন্তু তারা ফেরি ছাড়লো না।

শিশুটির বাবা নাজিমুল ইসলাম কান্নাজনিত কন্ঠে বলেন, আমার শিশুটি কয়েক দিন যাবৎ নিউমোনিয়ায় আক্রান্ত হয়ে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি ছিলো। ওই হাসাপাতালের চিৎকিসার আমার ছেলে সুস্থ্য না হওয়ায় ছাড় পত্র দিয়ে ঢাকা শিশু হাসপাতালে রেফার্ড করে।

আমি এ্যাম্বুলেন্স করে রাত ১২ টার দিকে দৌলতদিয়া ঘাটে আসার পর দেখি কুয়াশার কারনে ফেরি চলাচল বন্ধ, সারা রাত ৭নং ফেরি ঘাটে এ্যাম্বুলেন্স মধ্যে বাচ্চা নিয়ে বসে থাকি ভোরের দিকে এ্যাম্বুলেন্স থাকা অক্সিজেনটি শেষ হয়ে যাওয়ায় আমার শিশুটি আস্তে আস্তে মুত্যুর কোলে ঢলে পড়ে। সেই সাথে আমার আর তানজিনার স্বপ্ন ভেঙ্গে চুরমার হয়ে যায়। জানিনা আল্লাহর কাছে কি পাপ করেছিলাম।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2021 Rajbarimail
Developed by POS Digital
themesba-lates1749691102