January 20, 2022, 4:58 pm

পাংশার মৌরাটে প্রতিপক্ষের হামলায় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ৬ কর্মী আহত

Reporter Name
  • Update Time : সোমবার, জানুয়ারি ৩, ২০২২
  • 25 Time View
শেয়ার করুনঃ

ষ্টাফ রিপোর্টার, রাজবাড়ীঃ পঞ্চম ধাপে রাজবাড়ীর পাংশা উপজেলার ১০টি ইউনিয়ন পরিষদের নির্বাচন আগামী ৫ জানুয়ারী অনুষ্ঠিত হবে। ওই নির্বাচনকে সামনে রেখে প্রায় দিনই ঘটছে অনাকাংখিত ঘটনা।

সোমবার সকাল ১১টার দিকে পাংশা উপজেলার মৌরাট ইউনিয়নে প্রতিপক্ষের হামলায় আনারস প্রতিকের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মোঃ শওকত আলী সরদারের ৬জন কর্মী ও সমর্থককে পিটিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে। ওই অভিযোগে আনারস প্রতিকের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মোঃ শওকত আলী সরদার বিকালে স্থানীয় বাগদুলি বাজারে থাকা তার নির্বাচনী অফিসে সংবাদ সম্মেলন করেছেন।

সম্মেলনে তিনি বলেন, ইউনিয়নের জীবননালা চর গ্রামের তিন রাস্তার মোড়ে থাকা জনৈক সুমনের বাড়ীর সামনে পোষ্টার তার কর্মী ও সমর্থকরা। সে সময় অতর্কিত ভাবে নৌকা প্রতিকের প্রার্থী হাবিবুর রহমান প্রামাণিকের সমর্থকরা লাঠিশোঠা নিয়ে হামলা চালায়। এ সময় আনারস প্রতিকের কর্মী তৌহিদুল ইসলাম বাবু, ওবায়দুর সরদার, আজিম খান, নাজিম, শাওন ও জামালকে পিটিয়ে জখম করা হয়। সেই সাথে বাগদুলি বাজার এলাকায় থাকা পেষ্টার ছিড়ে ফেলা হয়। আহতদের পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ প্রসঙ্গে নৌকা প্রতিকের প্রার্থী হাবিবুর রহমান প্রামাণিক জানিয়েছেন, ওই মারপিটের ঘটনার সাথে তাদের কোন লোকজন জড়িত নন, বরং স্বতন্ত্র প্রার্থীর লোকজন তাদের কর্মী সমর্থকদের নাজেহাল করছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2021 Rajbarimail
Developed by POS Digital
themesba-lates1749691102