January 20, 2022, 5:21 pm

দৌলতদিয়ায় ট্রাকে চাঁদাবাজির দায়ে দালাল চক্রের ৩সদস্য গ্রেপ্তার

Reporter Name
  • Update Time : রবিবার, জানুয়ারি ২, ২০২২
  • 25 Time View
শেয়ার করুনঃ
কামাল হোসেন, রাজবাড়ীঃ রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ফেরিঘাটে ট্রাকে চাঁদাবাজির দায়ে দালাল চক্রের ৩সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার (২ জানুয়ারি) দুপুরে এক এজাহারের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন গোয়ালন্দ ঘাট থানা পুলিশ। এর আগে গত রাতে ঘাট এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে কাভার্ডভ্যান চালক (ঢাকা মেট্রো-ন-১৩-৬২৩২) রংপুর জেলার মো. রাকিব হাসান (২৬) বাদী হয়ে গোয়ালন্দ ঘাট থানায় চাঁদাবাজির মামলা দায়ের করেন। গ্রেপ্তারকৃতরা হলো রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়নের ফেলু মোল্লার পাড়ার মৃত মোসলেম শেখের ছেলে মো.মজিবর শেখ (২৫), শাহাদৎ মেম্বার পাড়ার মৃত মোহাম্মদ আলী খন্দকরের ছেলে মো. হাফেজ খন্দকার (২৫) এবং মজিদ শেখের পাড়ার মৃত বারেক শেখের ছেলে মো. রবিউল শেখ (৩২)।
এজাহার সূত্রে জানা যায়, কাভার্ডভ্যান চালক মো. রাকিব হাসান গত রাত সোয়া ১টার দিকে করতোয়া কুরিয়ার সার্ভিসের মালামাল নিয়ে সঙ্গীয় হেলপার মো. জাহাঙ্গীর আলমসহ মাগুরা থেকে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা দেন। রাত সোয়া ৪টার দিকে দৌলতদিয়া মডেল হাইস্কুলের বিপরীত পাশে মহাসড়কে জ্যামে আটকা পড়েন। এসময় আটক আসামীরা ২-৩ জন বেআইনী ভাবে আমার কাভার্ডভ্যানের সামনে এসে সাড়ে ৪ হাজার টাকা চাঁদাদাবি করে। এই রাস্তা দিয়ে মালামাল নিতে হলে তাদেরকে ট্রীপ প্রতি এই টাকা দিতে হবে বলে হুমকি প্রদান করেন। চাঁদার টাকা দিতে আপত্তি করলে আসামীরা তাকে ও তার হেলপারকে গাড়ি থেকে নামিয়ে কিল ঘুষি মারিয়া শরীরের বিভিন্ন স্থানে নীলা ফোলা জখম করে। এসময় তাদের ডাক চিৎকারে আশেপাশের লোকজন ও ডিউটিরত পুলিশের মোবাইল টিম এসে ৩জনকে আটক করে।
এ প্রসঙ্গে গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) স্বপন কুমার মজুমদার বলেন, গ্রেপ্তারকৃত আসামীদেরকে বিজ্ঞ আদালতের মাধ্যমে রাজবাড়ীর কারাগারে পাঠানো হয়েছে। এছাড়া দৌলতদিয়া ঘাটকে চাঁদাবাজ ও দালাল মুক্ত রাখতে পুলিশের নিয়মিত অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2021 Rajbarimail
Developed by POS Digital
themesba-lates1749691102