March 29, 2023, 11:33 pm
শিরোনামঃ
গোয়ালন্দে মরা পদ্মায় ডুবে শিশুর মৃত্যু গোয়ালন্দ উপজেলা আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা রাজবাড়ীতে চাঞ্চল্যকর কাউসার হত্যা মামলার আসামী ফেন্সি মাসুদ র্র্যাবের হাতে গ্রেপ্তার স্বাধীনতা দিবস উপলক্ষে প্রথম আলো গোয়ালন্দ বন্ধুসভার চিত্রাঙ্কন প্রতিযোগিতা গোয়ালন্দে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত খানখানাপুরে বাসে তল্লাশি করে ২০ বোতল ফেনসিডিল সহ গ্রেপ্তার ১ ২৬ টাকায় ইফতার সামগ্রী দিলেন ইয়ামাহা রাইডার্স ক্লাব ফরিদপুর রাজবাড়ী‌তে নানা আয়োজনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পা‌লিত গোয়ালন্দে স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন, মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান রাজবাড়ীতে লেডিস ক্লাব ও জেলা মহিলা ক্রীড়া সংস্থার আয়োজনে স্বাধীনতা দিবস পালন

১৬ লাখ টাকায় ৩০ পার্সেন্ট ঘুষ, হাতেনাতে ধরা হিসাবরক্ষণ কর্মকর্তা

Reporter Name
  • Update Time : সোমবার, ডিসেম্বর ৩০, ২০১৯
  • 127 Time View
শেয়ার করুনঃ

শেরপুরে ঘুষের ৫০ হাজার টাকাসহ দুদকের হাতে গ্রেফতার হয়েছেন জেলা হিসাবরক্ষণ অফিসের এসএএস সুপারিনটেনডেন্ট (সহকারী হিসাবরক্ষণ কর্মকর্তা) মো. ইউনুস মিয়া।

রোববার (২৯ ডিসেম্বর) বিকেল ৪টার দিকে জেলা প্রশাসকের কার্যালয়ে অবস্থিত জেলা হিসাবরক্ষণ অফিসে দুর্নীতি দমন কমিশন-দুদকের সমন্বিত জেলা কার্যালয় টাঙ্গাইল উপ-পরিচালক মো. মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে এক অভিযানে তাকে হাতেনাতে গ্রেফতার করা হয়।

দুদকের সমন্বিত জেলা কার্যালয় টাঙ্গাইলের উপ-পরিচালক মো. মোস্তাফিজুর রহমান বলেন, শেরপুর সরকারি মহিলা কলেজের অফিস সহায়ক হানিফ মিয়া তার দীর্ঘদিনের বকেয়া বেতনের প্রায় ১৬ লাখ টাকার একটি বিল দাখিল করেন জেলা হিসাবরক্ষণ অফিসে। ওই বিল পাসের জন্য অফিসের এসএএস সুপার মো. ইউনুস মিয়া তার দাবিকৃত ৩০ পার্সেন্ট ঘুষের টাকার মধ্যে প্রায় আড়াই মাস আগে ৪০ হাজার টাকা এবং আজ আরও ৫০ হাজার টাকা গ্রহণ করেন। গোপন সূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে ওই অফিসে অভিযান চালায় দুদকের একটি দল।

অভিযানকালে দুদক সমন্বিত জেলা কার্যালয় টাঙ্গাইলের সহকারী পরিচালক আতিকুল আলমসহ স্থানীয় আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন। আটক ওই কর্মকর্তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 Rajbarimail
DeveloperAsif
themesba-lates1749691102